Logo
Logo
×

সারাদেশ

গোয়াইনঘাটে যুবলীগের প্রস্তুতি সভা

Icon

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুলাই ২০২৩, ১০:২৮ এএম

গোয়াইনঘাটে যুবলীগের প্রস্তুতি সভা

কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম নুর বলেছেন, আওয়ামী লীগ কখনো জনগণের সঙ্গে প্রতারণা করে না। 

জনগণের জন্য যদি কোনো সরকার কাজ করে থাকে, সেটি হলো আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতদিন বাংলাদেশ আছে, ততদিন বাংলাদেশ নিরাপদ থাকবে। বিএনপি-জামায়াত কখনও উন্নয়ন দেখে না, তারা জনগণের কাছে না গিয়ে তাদের বিদেশি প্রভুর কাছে যাচ্ছেন।  

আসলে তারা আওয়ামী লীগের উন্নয়ন দেখে দিশাহারা, এ জন্য পাগলের প্রলাপ বকছেন। জনগণের জন্য শেখ হাসিনার হাতে বাস্তবায়িত উন্নয়ন প্রকল্প পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল— এসব তাদের শরীরে জ্বালা বাড়িয়ে দিয়েছে। 

তিনি যুবলীগের প্রতিটি সদস্যকে অতীতের মতো আগামীতেও আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসেবে কাজ করার আহ্বান জানান। 

গোয়াইনঘাট প্রেসক্লাব মিলনায়তনে তিনি শুক্রবার বিকালে সিলেটে আগামী ৯ জুলাই তারুণ্যের জয়যাত্রা অনুষ্ঠান সফলের লক্ষ্যে উপজেলা যুবলীগের আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. ফারুক আহমদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহাবুদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা যুবলীগ নেতা শাহিন আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আহমেদ মোস্তাকিন, সদস্য নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, সুবাস দাস, নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, সুবাস দাস, মামুন পারভেজ, জুবায়ের আহমদ জুবের, রেজাউল করিম রাজ্জাক, ফয়সল আহমদ, সোহান দে প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম