Logo
Logo
×

সারাদেশ

জাফলংয়ে বেড়াতে এসে পর্যটক নিখোঁজ

Icon

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ০৭ জুলাই ২০২৩, ১১:৩৪ এএম

জাফলংয়ে বেড়াতে এসে পর্যটক নিখোঁজ

সিলেটের জাফলংয়ে বেড়াতে এসে নিখোঁজ রয়েছেন এক পর্যটক। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় প্রকৃতিকন্যা জাফলং পিয়াইন নদীর জিরো পয়েন্টে সাঁতার কাটতে নেমে পিয়াইন নদীর প্রবল স্রোতে ভাসিয়ে নিলে ডুবে গিয়ে নিখোঁজ হন তিনি। 

নিখোঁজ পর্যটকের নাম আল ওয়াজ আরশ (১৫)। সে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার শিদলাই গ্রামের বাসিন্দা পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) ব্রাহ্মণবাড়িয়া কর্মরত জাহেদুল হোসেনের ছেলে এবং ঢাকার রেসিডেন্সিয়াল মডেল কলেজ নবম শ্রেণির ছাত্র। 

ট্যুরিস্ট পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, নিখোঁজ আরশ তার বাবা-মা ও ছোটভাই মিলে বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে জাফলংয়ে বেড়াতে আসেন। বাবা-ছেলে মিলে জাফলংয়ের জিরো পয়েন্ট নদীতে গোসল করতে নামেন। সাঁতার না জানায় একপর্যায় বাবা ও ছেলে স্রোতের টানে পানিতে ডুবে যাচ্ছেন দেখে, স্থানীয় কয়েকজন মিলে বাবা ও ছেলেকে উদ্ধার করতে গেলে একপর্যায় বাবাকে উদ্ধার করা সম্ভব হলেও ছেলেকে উদ্ধার করা যায়নি।

স্থানীয় একজন নৌকাচালক জানান, পিয়াইন নদীতে স্রোতে পর্যটক তলিয়ে যাওয়া দেখে আমরা নৌকা নিয়ে এগিয়ে এসে বাবাকে উদ্ধার করতে পেরেছি। কিন্তু ছেলেকে আমরা খুঁজে পাইনি।

শুক্রবার বেলা ১১টা পর্যন্ত নিখোঁজ পর্যটকের কোনো হদিস পাওয়া যায়নি। তার সন্ধানে প্রশাসন, পুলিশ ও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে উদ্ধার অভিযান চলছে। পর্যটক নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জাফলং ট্যুরিস্ট পুলিশের ইন্সপেক্টর মো. রতন শেখ জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ, ও বিজিবির সমন্বয়ে অভিযান চালানো হচ্ছে। সন্ধান না পাওয়া পর্যন্ত এ চেষ্টা অব্যাহত থাকবে। আমাদের সঙ্গে ফায়ার সার্ভিসও যুক্ত হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম