Logo
Logo
×

সারাদেশ

প্রেমিকাকে হত্যার পর বৃদ্ধ প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

Icon

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ: ০৭ জুলাই ২০২৩, ০৪:৩৯ এএম

প্রেমিকাকে হত্যার পর বৃদ্ধ প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

প্রেমিকাকে হত্যার পর বৃদ্ধ প্রেমিকের আত্মহত্যার চেষ্টা, ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ছুরিকাঘাতে প্রেমিকাকে হত্যার পর নিজের গলায় ধারালো অস্ত্র  ঠেকিয়ে আত্মহত্যার চেষ্টা চালান চন্দ্র মোহন (৫৭) নামে এক ব্যক্তি। বৃহস্পতিবার বিকালে উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রাম পুর দিঘির গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

নিহত নারীর নাম সেমিরী রাণী (৪৫)। তিনি ওই এলাকার মৃত বীরেন চন্দ্র বর্মনের স্ত্রী। অভিযুক্ত চন্দ্র মোহন একই এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, চার বছর আগে সেমিরী রাণীর স্বামী বীরেন চন্দ্র বর্মনের মৃত্যুা হয়। এর পর একই এলাকার চন্দ্র মোহনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে সেমিরী রাণীর সন্তানরা তার কথিত প্রেমিককে তিরস্কার করে। সেই সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করার জন্য চাপ দেয়।

এক পর্যায়ে বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত চন্দ্র মোহন সেমিরী রানীকে বলেন যে, চল আমরা দুজন পালিয়ে গিয়ে বিয়ে করি। তখন সেমিরী রাণী পালিয়ে যেতে না চাইলে দুজনের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে চন্দ্র মোহন ক্ষিপ্ত হয়ে সেমিরী রাণীকে ধারাল ছুরি দিয়ে ঘাড়ের রগ কেটে দেয়। এ ছাড়া পেটের মধ্যে ৬ থেকে ৭ জায়গায় ছুরি দিয়ে আঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মৃত্যুথ নিশ্চিত হওয়ার পর চন্দ্র মোহন নিজের গলায় নিজের ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম হন।

পরে তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। 

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম বলেন, ঘটনার বিষয়ে তদন্ত চলছে। আইনগত ব্যিবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম