Logo
Logo
×

সারাদেশ

মাদ্রাসার নৈশপ্রহরীর বিরুদ্ধে শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ

Icon

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৬ জুলাই ২০২৩, ০৬:১১ পিএম

মাদ্রাসার নৈশপ্রহরীর বিরুদ্ধে শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ

একশ টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে মাদারীপুরের কালকিনি উপজেলার মোল্লারহাট ফাজিল মাদ্রাসার নৈশপ্রহরী মো. দুলাল মোল্লার বিরুদ্ধে ১০ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে থানায় মামলা করেছে ভুক্তভোগী পরিবার।

এছাড়াও ওই নৈশপ্রহরীর বিরুদ্ধে একাধিকবার এ ধরনের ঘটনা ঘটানোর অভিযোগ রয়েছে বলে স্থানীয় এলাকাবাসী জানান।

মামলা, ভুক্তভোগী পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, ওই শিশু শিক্ষার্থী তার বাড়ির কাছের একটি বাগানে বুধবার দুপুরে কাঠবাদাম কুড়ানোর জন্য যায়। এ সময় নৈশপ্রহরী দুলাল মোল্লা ওই শিক্ষার্থীকে একা পেয়ে একশ টাকা দেওয়ার লোভ দেখিয়ে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশু শিক্ষার্থীর ডাকচিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুলাল মোল্লা পালিয়ে যায়। এ ঘটনায় ওই শিশু শিক্ষার্থীর মা বাদী হয়ে লম্পট দুলাল মোল্লাকে আসামি করে কালকিনি থানায় একটি মামলা করেন।

মামলার বাদী বলেন, লম্পট দুলাল মোল্লা আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছে। তাই আমি দুলাল মোল্লাকে আসামি করে থানায় মামলা করেছি। আমি ওর ফাঁসি চাই।

শিশু শিক্ষার্থীর চাচি বলেন, আমি দুলাল মোল্লাকে এবং ওই শিশুকে বিবস্ত্র অবস্থায় দেখতে পেয়েছি। পরে দুলাল মোল্লা আমাদের দেখে পালিয়ে গেছে।

ওই মাদ্রাসার অধ্যক্ষ আবু রাফে বলেন, দুলাল মোল্লা এর আগেও এ রকম একটি ঘটনা ঘটিয়ে ছিল। পরে মাদ্রাসায় বসে সামাজিকভাবে তার বিচার করা হয়েছে।

অভিযুক্তের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশ্রাফুজ্জামান বলেন, মামলার তদন্ত করে সঠিক বিচারের দাবি জানাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম