Logo
Logo
×

সারাদেশ

বসতবাড়িতে গ্রেনেডসদৃশ বস্তু

Icon

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৩ জুলাই ২০২৩, ০৫:৫৬ পিএম

বসতবাড়িতে গ্রেনেডসদৃশ বস্তু

বাড়িওয়ালা ও স্বজনদের দেওয়া তথ্যের ভিত্তিতে মাদারীপুরের শিবচরে বসতবাড়ি থেকে পরিত্যক্ত অবস্থায় গ্রেনেডসদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। বস্তুটি উদ্ধার করে শিবচর থানায় রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে জেলার শিবচর উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের রাজারচর গ্রামের ইজিবাইক চালক জয়নাল আবেদিন ও তার স্বজনরা সাংবাদিকদের সহায়তায় দেওয়া তথ্যের ভিত্তিতে থানা পুলিশ বাড়িটিতে যায়। এসআই মিলন কুমারের নেতৃত্বে শিবচর থানা পুলিশ একটি গ্রেনেডসদৃশ বস্তু উদ্ধার করে। গ্রেনেডটি পুরাতন জং পড়া তবে পিনযুক্ত।

জয়নালের পরিবার বেশ কিছুদিন আগে পুকুর খননকালে বস্তুটি পায়। এরপর ওই বস্তুটি পরিত্যক্ত অবস্থায় বাড়িতেই ছিল। কয়েক দিন আগে জয়নালের কিশোর ছেলে তার মামা বাবু মোল্লার সঙ্গে মামাবাড়িতে বসে একটি সিনেমা দেখার সময় গ্রেনেড দেখতে পায়। এ সময় ওই কিশোর মামাকে জানায় তাদের বাড়িতেও এ ধরনের একটি বস্তু আছে।

বিষয়টি রোববার রাতে বাবু মোল্লা স্থানীয় সাংবাদিকদের জানালে বিষয়টি শিবচর থানার ওসি মো. আনোয়ার হোসেনকে জানানো হয়। তাৎক্ষণিকভাবে শিবচর থানা পুলিশের একটি টিম ওই বাড়িতে গিয়ে গ্রেনেডসদৃশ বস্তুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শিবচর থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, বাড়িওয়ালার মাধ্যমে খবর পেয়ে ওই বাড়ি থেকে গ্রেনেডসদৃশ বস্তুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। আদালতের নির্দেশনায় পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম