Logo
Logo
×

সারাদেশ

বাস না পেয়ে পিকআপে যাত্রা, লাশ হয়ে বাড়ি ফিরলেন বউ-শাশুড়ি

Icon

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুন ২০২৩, ০৬:১২ পিএম

বাস না পেয়ে পিকআপে যাত্রা, লাশ হয়ে বাড়ি ফিরলেন বউ-শাশুড়ি

ঈদের ছুটিতে নাড়ির টানে বাড়ি ফিরতে বাস না পেয়ে পিকআপে ওঠেন এক পরিবারের কয়েকজন। কিন্তু তাদের মধ্যে শাশুড়ি ও পুত্রবধূকে বাড়ি ফিরতে হয়েছে লাশ হয়ে। তাদের বহনকারী পিকআপ দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিলে বউ-শাশুড়ি নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।

মঙ্গলবার রাত ৯টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ-জামালপুর সড়কের উপজেলার বাগুটিয়া চাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বুধবার দুপুরে এলেঙ্গা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সাকিব বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- জামালপুরের ইসলামপুর উপজেলার মাইজবাড়ীচর গ্রামের শাশুড়ি নাসিমা বেগম (৪৫) এবং তার ছেলের স্ত্রী নিশি (২০)। তারা ঢাকার আশুলিয়ায় একটি গার্মেন্টসে চাকরি করতেন।

নিহত নাসিমা বেগমের ছেলে বিপ্লব বলেন, ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার জন্য বাস না পেয়ে জামালপুরগামী একটি পিকআপে উঠেছিলাম। পিকআপে মা, বোন, ভাই, ভাবি, খালা-খালু ছাড়াও আরও কয়েকজন ছিলেন। পিকআপটি বাগুটিয়া চাটিপাড়া এলাকায় পৌঁছলে সড়কে দাঁড়িয়ে থাকা কাঠবোঝাই ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ভাবি (নিশি) মারা যান। পরে হাসপাতালে আমার মা মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এলিন আরাফাত অনিক জানান, ১৫ জনকে আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এর মধ্যে নাসিমা নামের একজন অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মারা যান। এছাড়া পাঁচজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

কালিহাতীর এলেঙ্গা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সাকিব জানান, ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাক ও পিকআপ জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম