Logo
Logo
×

সারাদেশ

ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা-সেবায় পুলিশ-র‌্যাব সাপোর্ট সেন্টার

Icon

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ০৮:৫১ পিএম

ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা-সেবায় পুলিশ-র‌্যাব সাপোর্ট সেন্টার

ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা, যাত্রীসেবা ও নিরাপদ যাত্রায় ময়মনসিংহ নগরীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাইপাস মোড়ে পুলিশ ও র‌্যাব সাপোর্ট সেন্টার স্থাপন করেছে। 

সকালে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পুলিশ কন্ট্রোল রুম ও তথ্য সহায়তা কেন্দ্র এবং ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মহিবুল ইসলাম খান র‌্যাব সাপোর্ট সেন্টারের উদ্বোধন করেন।

সাপোর্ট সেন্টারে মলম পার্টি, অজ্ঞান পার্টি ও ছিনতাই প্রতিরোধে ২৪ ঘণ্টা কাজ করবে পুলিশ ও র‌্যাব সদস্যরা। এছাড়া অসুস্থ হয়ে পড়া যাত্রীদের জন্য মেডিকেল টিম, অ্যাম্বুলেন্সসহ তৃষ্ণার্তদের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি মহিবুল ইসলাম খান জানান, ঘরমুখো যাত্রীরা যাতে কোনো সমস্যায় না পড়েন সেজন্য যানবাহন বিকল বা ত্রুটি দেখা দিলে তাৎক্ষণিক র‌্যাবের কারিগরি টিম দিয়ে মেরামত করা হবে বলেও জানান র‌্যাবের অধিনায়ক। এতে যানজট হ্রাস পাবে এবং মানুষ স্বস্তিতে ঈদে ঘরে ফিরতে পারবে।

এ সময় পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ পরিবহণ মালিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া র‌্যাব অধিনায়ক নগরীর বিভিন্ন স্থানে কুরবানির পশুর হাট পরিদর্শন করেন। হাটে জাল টাকা শনাক্তকরণ, চাঁদাবাজি, ছিনতাই এবং পকেটমারসহ বিভিন্ন হয়রানি প্রতিরোধে র‌্যাব কন্ট্রোল রুম উদ্বোধন করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম