Logo
Logo
×

সারাদেশ

কোল্ড স্টোরেজের সিন্দুক ভেঙে সাড়ে ৩০ লাখ টাকা লুট

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৫ জুন ২০২৩, ০৬:১৮ পিএম

কোল্ড স্টোরেজের সিন্দুক ভেঙে সাড়ে ৩০ লাখ টাকা লুট

রাজশাহীতে রাজ কোল্ড স্টোরেজের সিন্দুক ভেঙে ৩০ লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতে মুখে গামছা পরে এক দল দুর্বৃত্ত এ ঘটনা ঘটায়। এ ঘটনায় রোববার ওই কোল্ড স্টোরেজের মালিক মোহাম্মদ আলী সরকার পবা থানায় অভিযোগ করেছেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জাহিদ হাসান, আলী হায়দার হৃদয় এবং হামিম নামের তিনজন নৈশপ্রহরীকে আটক করেছে পুলিশ। এই তিন নিরাপত্তাকর্মীর বাড়ি কোল্ড স্টোরেজ সংলগ্ন পবা উপজেলার বড়গাছি গ্রামে।

বিষয়টি নিশ্চিত করেছেন পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোবারক পারভেজ।

কোল্ড স্টোরেজের স্বত্বাধিকারী মোহাম্মদ আলী সরকার জানান, ব্যাংক বন্ধ থাকায় কালেকশনের ৩০ লক্ষাধিক টাকা জমা ছিল কোল্ড স্টোরেজের সিন্দুকে। রাতে কোল্ড স্টোরেজের দায়িত্বে ছিলেন তিনজন নৈশপ্রহরী। এইড সিকিউরিটি সার্ভিসেস লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান সিকিউরিটি গার্ডের সার্ভিস দিয়ে থাকে। এ ঘটনায় পবা থানায় অভিযোগ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসে তিনজন গার্ডসহ অন্যদের জিজ্ঞাসাবাদ করেছে।

এ বিষয়ে এইড সিকিউরিটিজ সার্ভিসেস লিমিটেডের সুপারভাইজার শিমুল বলেন, আমরা বিষয়টি তদন্ত করছি। তাছাড়া পুলিশকে সবধরনের সহযোগিতা করতে আমরা প্রস্তুত।

পবা থানার ওসি মোবারক পারভেজ বলেন, এ ঘটনার সিসি ক্যামেরা ফুটেজ দেখে তিনজন এর সঙ্গে সম্পৃক্ত বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। তবে তদন্ত করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে নৈশপ্রহরীসহ সংশ্লিষ্ট অন্যদের। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম