Logo
Logo
×

সারাদেশ

যে কারণে কৃষি কর্মকর্তাকে ‘পেটালেন’ ইউপি চেয়ারম্যান

Icon

ফেনী প্রতিনিধি

প্রকাশ: ২৪ জুন ২০২৩, ০৪:৩২ পিএম

যে কারণে কৃষি কর্মকর্তাকে ‘পেটালেন’ ইউপি চেয়ারম্যান

প্রতীকী ছবি

ফেনীর ফুলগাজীতে চারা বিতরণকে কেন্দ্র করে এক কৃষি কর্মকর্তাকে পিটিয়েছেন ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। শনিবার সকালে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী কৃষি কর্মকর্তা (ব্লক সুপারভাইজার) শরিফুল ইসলাম ফুলগাজী উপজেলা সদর ইউনিয়নে কর্মরত। অন্যদিকে অভিযুক্ত মো. সেলিম সদর ইউনিয়নের চেয়ারম্যান। 

কৃষি অফিস সূত্র জানায়, শনিবার সকালে ফুলগাজী উপজেলার সবকটি ইউনিয়নে তালগাছ বিতরণ ও রোপণের জন্য নগদ টাকা দেওয়া শুরু হয়। এ সময় ফুলগাজী উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান অতিরিক্ত বরাদ্দ ও সব চারা তাকে দিতে বলেন। এতে কৃষি কর্মকর্তা তার (চেয়ারম্যান) প্রস্তাবে রাজি না হওয়ায় তর্কাতর্কি শুরু করেন। একপর্যায়ে কৃষি কর্মকর্তাকে কিলঘুসি মারতে থাকেন চেয়ারম্যান। 

এ ঘটনার পর ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির নেতৃত্বে অভিযুক্ত চেয়ারম্যানের নিকটাত্মীয়ের বাড়িতে বৈঠক বসে। সেখানে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য বলা হয় কৃষি কর্মকর্তাকে।  

এ বিষয়ে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ভূঞা যুগান্তরকে বলেন, কৃষি কর্মকর্তাকে মারধরের বিষয়টি শুনেছি। বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়েছে । ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  

উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম বলেন, মারধরের ঘটনা ঘটেনি। তবে কথা কাটাকাটি হয়েছে।  

অভিযুক্ত চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করার জন্য তার মোবাইলে একাধিকবার কল দেওয়া হলেও তাকে পাওয়া যায়নি। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম