Logo
Logo
×

সারাদেশ

পশুর হাটে ছাগল কিনতে ব্যস্ত মেয়র আরিফুল হক

Icon

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশ: ২২ জুন ২০২৩, ১২:১৭ এএম

পশুর হাটে ছাগল কিনতে ব্যস্ত মেয়র আরিফুল হক

সিলেট সিটি করপোরেশন নির্বাচন আজ বুধবার অনুষ্ঠিত হয়েছে।  এ নির্বাচনে বর্তমান মেয়র ও বিএনপি নেতা আরিফুল হক প্রার্থী হওয়ার কথা থাকলেও শেষে তিনি নির্বাচনি প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ান। 

নির্বাচন চলাকালে তিনি গ্রামের বাড়ি কমলগঞ্জের শমশেরনগরে কুরবানির পশুর হাটে এসে পছন্দের ছাগল কিনতে ব্যস্ত থাকতে দেখে গেছে। 

বিকাল সাড়ে ৩টার দিকে পশুর হাটে আলাপকালে আমাদের প্রতিনিধিকে আরিফুল হক জানান, দল এ নির্বাচন করছে না। তাই তিনিও প্রার্থী হননি।  বছর খানেক ধরে তিনি গ্রামের বাড়ি কমলগঞ্জের মুন্সীবাজারের উবাহাটা গ্রামে আসেননি। 

আত্মীয় স্বজনরা মধুমাসে গ্রামে এসে আম-কাঁঠাল খাওয়ার দাওয়াত দেন তাকে।  তাই তিনি সকালে উবাহাটা নিজ গ্রামে আসেন। তার আত্মীয় মুন্সীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরীসহ বেশ কয়েকজন স্বজনকে সঙ্গে নিয়ে বিকেলে উপজেলার শমশেরনগর কুরবানির পশুর হাটে এসে পছন্দের ছাগল কিনেছেন। তবে সিলেট সিটি করপোরেশন নির্বাচন নিয়ে তিনি কোনো কথা বলেননি।

শফিকুর রহমান চৌধুরী বলেন, আত্মীয়রা অনুরোধ করে আজ মেয়র আরিফুল হককে বাড়িতে এনেছেন। তিনি শমশেরনগর কুরবানির পশুর হাট থেকে ২০টিরও অধিক ছাগল কিনেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম