Logo
Logo
×

সারাদেশ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে মাদ্রাসাছাত্রীর অবস্থান

Icon

মনপুরা (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ২০ জুন ২০২৩, ০২:৩২ পিএম

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে মাদ্রাসাছাত্রীর অবস্থান

ভোলার মনপুরায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছে প্রেমিকা। সে নবম শ্রেণির মাদ্রাসার ছাত্রী।

মঙ্গলবার দুপুর ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রেমিকের বাড়িতে অবস্থান করছে প্রেমিকা। এই ঘটনার পর থেকে প্রেমিক পলাতক রয়েছে।

প্রেমিক মনোয়ার হোসেন (২২)। সে পেশায় কৃষক। তার বাড়ি ভোলার মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মুনাফ আলী মোল্লা বাড়ি। অপরদিকে প্রেমিকার বাড়ি ভোলার চরফ্যাসন উপজেলার আসলামপুর ইউনিয়নের আসলামপুর গ্রামের ৯নং ওয়ার্ডে। তিনি হামিদপুর হামিদিয়া মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। তার বাবা পেশায় একজন গাড়ি চালক।

ওই প্রেমিকা জানান, মুঠোফোনে পরিচয়ের পর গত দুই বছর ধরে প্রেমিক মনোয়ারের সঙ্গে তার প্রেমের সর্ম্পক। এর পর থেকে প্রেমিকের সঙ্গে চরফ্যানের খামার বাড়িসহ বিভিন্ন জায়গায় একসঙ্গে ছিল। বিয়ের আশ্বাসে তাকে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার নামে দৈহিক সম্পর্ক করে। প্রমাণ হিসাবে অন্তরঙ্গ মুর্হূতের অনেক ছবি আছে বলে সে জানায়।

ওই শিক্ষার্থী আরও জানান, সোমবার জানতে পারেন প্রেমিক মনোয়ার অন্যত্র বিয়ে করছেন। তাই তিন মঙ্গলবার চরফ্যাসন বেতুয়া থেকে স্পিডবোটযোগে মনপুরার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ৭নং ওয়ার্ডে প্রেমিকার বাড়িতে অবস্থান করছে। বিয়ে না করে যাবেন না তিনি। তাছাড়াও তার প্রেমিক তাকে বিয়ে না করলে আত্নহত্যার হুমকিও দেন ওই প্রেমিকা।

এদিকে এই ব্যাপারে প্রেমিক মনোয়ার হোসেন পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে ব্যবহৃত মুঠোফোনে রিং দেওয়ার পর মুঠোফোনটি বন্ধ রেখেছে প্রেমিক। এছাড়াও প্রেমিকের অভিভাবকরাও কিছু বলতে রাজি হয়নি।

এই ব্যাপারে মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল জানান, বিয়ের দাবিতে চরফ্যাসন উপজেলার এক মাদ্রাসার ছাত্রী প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে। বিষয়টি সুরাহার চেষ্ঠা চলছে।

এই ব্যাপারে মনপুরা থানার ওসি মো. জহিরুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি। বিষয়টি দেখভালের জন্য পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম