Logo
Logo
×

সারাদেশ

অটোরিকশা ছিনতাই করতেই চালক হাসানকে হত্যা

Icon

বরিশাল ব্যুরো

প্রকাশ: ১৮ জুন ২০২৩, ০৭:৪২ পিএম

অটোরিকশা ছিনতাই করতেই চালক হাসানকে হত্যা

অটোরিকশা চালক হাসান হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। মামলা হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে হত্যায় অভিযুক্তদের গ্রেফতার করা হয়। মূলত অটোরিকশা ছিনতাই করতেই চালক হাসানকে হত্যা করা হয়।

রোববার দুপুর ১২টায় র‌্যাব-৮ হেডকোয়ার্টারে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান উপ-পরিচালক লে. কর্নেল জাহাঙ্গীর আলম।

গ্রেফতারকৃতরা হলেন- পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ১০নং ওয়ার্ডের রুবেল হাওলাদার ও পটুয়াখালী সদর উপজেলার ১১নং ওয়ার্ড চানমারির বাসিন্দা মামুন তালুকদার।

লে. কর্নেল জাহাঙ্গীর আলম বলেন, মূলত অটোরিকশাটি ছিনতাই করার জন্য পরিকল্পিতভাবে হাসানকে ১৫ জুন রাত ১০টার দিকে নগরীর বাংলাবাজার থেকে ভাড়া নিয়ে তারা ভোলার রাস্তায় নিয়ে যায়। সেখানে রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর সোহরাব ডাক্তারের পুকুরে লাশ ফেলে রিকশা নিয়ে যায়।

তিনি বলেন, রিকশাটি অভিযুক্ত মামুন তালুকদারই হাসানের কাছে বিক্রি করেছিলেন। এরপর সুসম্পর্ক রেখে চলতেন। ১৪ জুন একবার হাসানকে হত্যার উদ্দেশ্য নিয়ে ওই দুইজন ভোলার রাস্তায় গিয়েছিলেন কিন্তু হত্যার উপযুক্ত সুযোগ না পেয়ে চলে আসেন। পরের দিন নিয়ে হত্যা করে রিকশা নিয়ে পালান। হত্যাকারীরা অটোরিকশা চোর চক্রের সদস্য। এর আগেও তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। তাদের বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ১৭ জুন সদর উপজেলার ৫নং ওয়ার্ড ভোলার রাস্তা সংলগ্ন সোহরাব ডাক্তারের পুকুর থেকে হাসানের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের বড় বোন থানায় মামলা দায়ের করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম