Logo
Logo
×

সারাদেশ

ধাক্কা দিয়ে ভাবিকে হত্যা, দেবর গ্রেফতার

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ১৮ জুন ২০২৩, ১২:৩৩ পিএম

ধাক্কা দিয়ে ভাবিকে হত্যা, দেবর গ্রেফতার

বগুড়ার কাহালুতে বাড়ির সীমানা নিয়ে বিরোধে ধাক্কা দিয়ে ফেলে গৃহবধূ আসমা বেগমকে (৪৫) হত্যার ঘটনা ঘটেছে। এ অভিযোগে রোববার সকালে দেবর আবদুল মকিমকে (৪৫) গ্রেফতার করে পুলিশ। 

শনিবার সন্ধ্যার দিকে উপজেলার কালাই মাঝপাড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। রাতে নিহতের ভাই আবু সাঈদ কাহালু থানায় দুজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। 

পুলিশ এজাহার সূত্র ও স্বজনরা জানান, বগুড়ার কাহালু উপজেলার কালাই ইউনিয়নের মাঝপাড়া গ্রামে বাড়ির সীমানা নিয়ে মৃত তৈয়ব আলীর ছেলে আবদুল মকিম ও আবদুল হাকিমের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে শনিবার বিকালে আবদুল হাকিমের স্ত্রী আসমা বেগমের সঙ্গে দেবর আবদুল মকিমের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মকিম ক্ষিপ্ত হয়ে ভাবি আসমা বেগমকে ধাক্কা দেন। এতে আসমা মাটিতে পড়ে গেলে মাথায় আঘাত পান। 

তাকে উদ্ধার করে কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ আসমা বেগমের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি মাহমুদ হাসান জানান, নিহত গৃহবধূ আসমা বেগমের কপালে আঘাতের চিহ্ন রয়েছে। নিহত গৃহবধূর ভাই রাতেই দেবর মকিম ও ছেলে রাকিব হোসেনের (১৯) বিরুদ্ধে হত্যা মামলা করেন। রোববার সকালে এলাকা থেকে মকিমকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে। আসামি রাকিবকে গ্রেফতারে অভিযান চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম