Logo
Logo
×

সারাদেশ

আশুলিয়ায় ২২ কোটি টাকার জাল রেভিনিউ স্ট্যাম্প উদ্ধার

Icon

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৬ জুন ২০২৩, ০৬:২৫ পিএম

আশুলিয়ায় ২২ কোটি টাকার জাল রেভিনিউ স্ট্যাম্প উদ্ধার

আশুলিয়ায় ২২ কোটি টাকার জাল রেভিনিউ স্ট্যাম্প উদ্ধার করেছে র‌্যাব। এ সময় চক্রের অন্যতম হোতা সোহেল কাজীসহ ১০ জনকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার রাতে আশুলিয়ার বলিবদ্র বাজার এলাকার প্রিন্টিং প্রেস থেকে এসব জাল স্ট্যাম্প উদ্ধার করা হয়। 

র‌্যাব  জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, একটি প্রতারক চক্র দীর্ঘদিন যাবত আশুলিয়া বলিভদ্র এলাকায় অবৈধ জাল রেভিনিউ স্ট্যাম্প ও কোর্ট ফি তৈরি করে সাধারণ জনগণের নিকট বিক্রি করছে।

সেই তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা এবং র‌্যাব-৪ এর একটি দল ঢাকার আশুলিয়া ও মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ জাল রেভিনিউ স্ট্যাম্প তৈরি চক্রের অন্যতম হোতা মানিকগঞ্জ জেলার আব্দুল খালেকের ছেলে সোহেল গাজী, একই এলাকার মৃত চান মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম ওরফে জাহিদ (৪০), সিদ্দিকুর রহমানের ছেলে সোহেল রানা, মোহাম্মদ আবু তালেবের ছেলে সাব্বির হোসেন, সোহেল রানার স্ত্রী সাবিনা ইয়াসমিন, জাহাঙ্গীর আলমের স্ত্রী মোছা. শাহনাজ আক্তার, ইউসুফ আলীর ছেলে কামরুল হাসান, মৃত দিনের ছেলে মো. সুমন, মৃত চান নিয়ার ছেলে বিল্টু ও মো. সেন্টু মিয়াকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব আরও জানায়, চক্রটি প্রায় ২ বছর যাবত ঢাকার আশুলিয়ার বলিভদ্র এলাকায় অবৈধ জাল রেভিনিউ স্ট্যাম্প ও কোর্ট ফি তৈরী করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম