Logo
Logo
×

সারাদেশ

ভোটের মাঠে অনুপস্থিত সিটি মেয়র সাদিক

Icon

বরিশাল ব্যুরো

প্রকাশ: ১২ জুন ২০২৩, ০৬:৫০ পিএম

ভোটের মাঠে অনুপস্থিত সিটি মেয়র সাদিক

ফাইল ছবি

ভোট দিলেন না বরিশাল সিটি করপোরেশনের বর্তমান মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট প্রয়োগ হলেও এ সময়কালে মেয়র সাদিক ভোট প্রদান করেননি।

সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় তিনি রাজধানী ঢাকা থেকে বরিশালে আসেননি। ঢাকাতে অবস্থান করার কারণে ভোট দিলেন না। তবে তিনি কয়েকবার অনলাইন মিটিং করে তার নেতাকর্মীদের নৌকার পক্ষে ভোট দিতে বললেও তাকে নির্বাচনী প্রচার-প্রচারণায় দেখা যায়নি। অনেকেই আশা করেছিলেন তিনি নির্বাচনের দিন বরিশালে এসে ভোট প্রদান করবেন।
  
অন্যদিকে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে এই সিটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ৮টায় নগরীর রূপাতলীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থী মুফতি ফয়জুল করিম।

একই সময় নগরীর গোরস্থান রোড সৈয়দ আব্দুল মান্নান ডিডিএফ আলিম মাদ্রাসা কেন্দ্রে ভোট প্রদান করেন জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস। আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত সকাল ১০টায় নগরীর সরকারি বরিশাল কলেজ কেন্দ্রে ভোট প্রদান করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম