Logo
Logo
×

সারাদেশ

রাজশাহীর উন্নয়নে নৌকার বিজয়ের বিকল্প নেই: লিটন

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ১২ জুন ২০২৩, ০৬:৩৪ পিএম

রাজশাহীর উন্নয়নে নৌকার বিজয়ের বিকল্প নেই: লিটন

আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর অবকাঠামো উন্নয়নকে একটা পর্যায়ে আনা গেছে। এখন অর্থনৈতিক উন্নয়ন বাকি আছে। রাজশাহীর উন্নয়নের ধারা চলমান রাখতে এবং আগামীতে অর্থনৈতিক উন্নয়নে নৌকার বিজয়ের বিকল্প নেই। এ অর্থনৈতিক উন্নয়নের কথা সব সভায় আমি বলেছি, ওয়ার্ড পর্যায়ে পথসভাগুলোতে বলছি। অর্থনৈতিক উন্নয়নের জন্য অনেক কাজ করতে হবে। ঢাকা থেকে শিল্পপতিদের নিয়ে এসে মিল-কারখানা, ফ্যাক্টরি করানো, সেখানে রাজশাহীর মানুষের কর্মের ব্যবস্থা করা, এ কাজটি করতেই হবে। অর্থনৈতিকভাবে রাজশাহীকে এগিয়ে নিয়ে যেতে হবে।

তিনি আরও বলেন, আমার পিতা শহিদ এএইচএম কামারুজ্জামান যতদিন বেঁচে ছিলেন, মানুষের জন্য কাজ করে গেছেন। আমিও আপনাদের কল্যাণে কাজ করে যেতে চাই। আমি উন্নয়ন করতে চাই, সেই উন্নয়ন, যেটা টেকসই হয়ে আপনাদের সন্তানের চাকরির মাধ্যমে ভাগ্যের উন্নয়ন হবে।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। সভায় রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডা. তবিবুর রহমানর রহমান শেখ, নাইমুল হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, আজিজুল আলম বেন্টুসহ মহানগর আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম