Logo
Logo
×

সারাদেশ

শ্রীপুর উপজেলা জাতীয় যুব সংহতির কমিটি গঠন

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ০৪ জুন ২০২৩, ০৮:১৭ পিএম

শ্রীপুর উপজেলা জাতীয় যুব সংহতির কমিটি গঠন

জাতীয় যুব সংহতি শ্রীপুর উপজেলা শাখার কমিটি গঠিত হয়েছে। জাতীয় যুব সংহতি গাজীপুর জেলা শাখার আহবায়ক মো. হাসান সারোয়ার সুজন ও সদস্য সচিব অ্যাডভোকেট জাকির হোসেন ২ জুন ৩৩ সদস্যবিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।

কমিটির সভাপতি হলেন শেখ আপেল মাহমুদ এবং সাধারণ সম্পাদক শেখ আমজাদ হোসেন। সহ-সভাপতি করা হয় সার্জেন্ট আব্দুল মতিন, আব্দুল আজিজ ও রাজু আহম্মেদকে।

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন- হাদিউল মোড়ল, ওয়াসিম মিয়া, মেহেদী হাসান এবং সাংগঠনিক সম্পাদক হলেন ডা. হেলাল উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক হাদিউল মণ্ডল, প্রচার সম্পাদক ইব্রাহীম খলিল, দপ্তর সম্পাদক সাইম মাহমুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লুৎফর রহমান, আইন বিষয়ক সম্পাদক জহির হোসেন, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দিল মোহাম্মদ, কৃষি বিষয়ক সম্পাদক বিশ্বজিৎ চন্দ্র বর্মণ, শিক্ষা বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামান হোসেন, জনস্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আবু সাইদ, এনজিও বিষয়ক সম্পাদক রতন মণ্ডল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মোল্লা।

সদস্যরা হলেন- শহিদ উল্লা, রাসেল মিয়া, আবুল হোসেন, অমিত চন্দ্র দাস, আহাম্মেদ শেখ, সৌজিত রায়, মহাদেব বর্মণ, সজিব সরকার ও রিপন পাল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম