Logo
Logo
×

সারাদেশ

‘প্রশিক্ষণ লব্ধ জ্ঞান শিক্ষার্থীদের মাঝে পৌঁছে দিন’

Icon

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ৩০ মে ২০২৩, ১১:০৬ পিএম

‘প্রশিক্ষণ লব্ধ জ্ঞান শিক্ষার্থীদের মাঝে পৌঁছে দিন’

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্কুল কলেজ মাদ্রাসা প্রধান, সহকারী প্রধান ও পরিচালনা কমিটির সভাপতিদের নিয়ে দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার উপজেলা পরিষদ হল রুমে ইউএনও হাফিজা জেসমিনের সভাপতিত্বে সেকেন্ডারি এডুকেশন ডেভেলপমেন্ট পোগ্রাম এসিডিপির আওতায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা কর্তৃক বাস্তবায়নকারী পারফরমেন্স বেজডগ্যাস্টস অপ সেকেন্ডারি ইন্সটিটিউশন (পিআরজিএস) স্কিমের আওতায় কর্মশালা উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এমপি ফখরুল ইমাম।

তিনি বলেন, প্রশিক্ষণ লব্ধ জ্ঞান শিক্ষার্থীদের পাঠদানে পৌঁছে দিন। এতে আগামী প্রজন্ম জাতি গঠনে অগ্রণী ভূমিকা রাখবে। আপনাদের এ প্রশিক্ষণ যেমন লাভবান হবে শিক্ষার্থীরা তেমনি বর্তমান সরকারের যুগান্তকারী শিক্ষা ব্যবস্থাকে আরও গতিশীল করে তুলবে। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও পৌরসভার মেয়র আব্দুস ছাত্তার। বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ অধ্যক্ষ রফিকুল ইসলাম খান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, পিতাম্বর পাড়া হোসাইনিয়া মাদ্রাসার অধ্যক্ষ সোয়াইব, প্রধান শিক্ষক সরাফ উদ্দিন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি সুলতানা আফরোজ। 

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন শওকত ইকবাল বিসিএস (শিক্ষা) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর। এ কর্মশালায় প্রতিষ্ঠান প্রধান, সহকারী প্রধান এবং প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতিসহ ১০০ জন অংশগ্রহণ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম