Logo
Logo
×

সারাদেশ

‘শেখ হাসিনা দেশে ফেরায় মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে’

Icon

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ৩০ মে ২০২৩, ১১:০১ পিএম

‘শেখ হাসিনা দেশে ফেরায় মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে’

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু হত্যার পর শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই আজ শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। আমরা গণতন্ত্র ফিরে পেয়েছি, মানুষের ভাগ্যোন্নয়ন হয়েছে। 

মঙ্গলবার বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধুকন্যা যেদিন ফিরে এসেছিলেন সেদিন প্রকৃতিও অঝোর ধারায় কেঁদেছিল। সেদিন এয়ারপোর্টে লাখ লাখ জনতার মুখে স্লোগান ছিল- ‘ঝড়বৃষ্টি আঁধার রাতে, শেখ হাসিনা আমরা আছি তোমার সাথে’।

তিনি বলেন, বঙ্গবন্ধু বিশ্বের নিপীড়িত-নির্যাতিত মানুষের নেতা ছিলেন। ন্যায় ও নীতির পক্ষে ছিল তার দৃঢ় অবস্থান। তিনি এ দেশের মানুষের জন্য সবসময়ই কাজ করে গেছেন। বাঙালি জাতিকে বিশ্বের মাঝে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

অনুষ্ঠানে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ওহিদুল ইসলামের (ওহিদ) সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, সাবেক শ্রমবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভুইঁয়া, সদস্য বদিউজ্জামাল কিরণ, শ্রমিক নেতা মঞ্জু মাঝি প্রমুখ।

এ সময় চাঁদপুর জেলা এবং বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম