Logo
Logo
×

সারাদেশ

স্বামীর জমানো টাকা-স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

Icon

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৮ মে ২০২৩, ০৫:৪২ পিএম

স্বামীর জমানো টাকা-স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

মাদারীপুরে স্বামীর জমানো তিন লাখ ৮০ হাজার টাকা ও আট ভরি স্বর্ণালংকার নিয়ে পরকীয়া প্রেমিক মাসুদ শিকদারের (২৪) সঙ্গে পালিয়েছেন এক গৃহবধূ। প্রেমিক মাসুদ শিকদার মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি এলাকার আলমগীর শিকদারের ছেলে।

শুক্রবার সকালে ওই গৃহবধূ বাবার বাড়ি থেকে মার্কেট করার কথা বলে পালিয়ে যান।

পরিবার সূত্রে জানা যায়, গোপালগঞ্জের মুকসেদপুর বাসিন্দা আমিনুল ইসলামের সঙ্গে গত ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে ওই মেয়েটির বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই স্ত্রীর পরকীয়া নিয়ে স্বামীর সঙ্গে বিরোধ চলছিল। তবুও ওই গৃহবধূর পরকীয়া থামেনি। এ বিষয়ে এলাকায় বসে একাধিকবার সালিশ মীমাংসা হয়। পরে ওই গৃহবধূকে মাদারীপুর থেকে শ্বশুরবাড়ি গোপালগঞ্জের মুকসুদপুরে নিয়ে যান।

কয়েক দিন শ্বশুরবাড়ি থাকার পর গত বৃহস্পতিবার বাপেরবাড়ি বেড়াতে আসেন। এরপর শুক্রবার সকালে স্বামীর জমানো তিন লাখ ৮০ হাজার নগদ টাকা ও আট ভরি স্বর্ণ নিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যান ওই গৃহবধূ। অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে স্বামী আমিনুল ইসলাম শনিবার রাতেই মাদারীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে স্বামী আমিনুল ইসলাম বলেন, আমার স্ত্রী পরকীয়া প্রেমিক মাসুদ নামের ব্যক্তির সঙ্গে পালিয়ে গেছে। খোঁজাখুঁজি করে না পেয়ে প্রথমে আমরা থানায় ডায়েরি করেছি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, স্বামী থানায় সাধারণ ডায়েরি করেছেন। গৃহবধূকে উদ্ধারের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম