Logo
Logo
×

সারাদেশ

বর্তমান সরকারের ‘আয়ু’ আর বেশি দিন নাই: বুলু

Icon

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ: ২০ মে ২০২৩, ১০:০২ পিএম

বর্তমান সরকারের ‘আয়ু’ আর বেশি দিন নাই: বুলু

ফাইল ছবি

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আয়ু আর বেশিদিন নাই। কারণ নিরপেক্ষ নির্বাচনের কথা বলায় বর্তমান সরকার মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে কথা বলছে, ইউরোপীয় ইউনিয়নের বিরুদ্ধে কথা বলছে। কিন্তু বাংলাদেশের চার কোটি মানুষের জীবন ও জীবিকা নির্ভর করছে গার্মেন্ট ও ট্যানারি শিল্পের ওপর। এই অবস্থায় মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপী ইউনিয়ন যদি বাংলাদেশের তৈরি পোশাক নেওয়া বন্ধ করে দেয়। তাহলে শুধুমাত্র এ দেশের চার কোটি মানুষ বেকার হবে না, বাংলাদেশের অর্থনীতি ধ্বংস হয়ে যাবে-বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে। 

বিদ্যুৎ ও গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, আওয়ামী সরকারের দুর্নীতির প্রতিবাদ এবং বিভিন্ন দাবিতে দিনাজপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে শনিবার বিকাল ৪টায় অনুষ্ঠিত এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনারা এখন দেশের কথা বাদ দিয়ে নিজের চেয়ারের কথা ভাবছেন। তাই চেয়ারের কথা বাদ দিয়ে এখনও সময় আছে এ দেশের মানুষের কথা ভাবুন, এ দেশকে রক্ষার কথা ভাবুন। 

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল।  এতে আরও বক্তব্য রাখেন- বিএনপির রংপুর বিভাগের সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর, জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, সিনিয়র সহসভাপতি মো. মোকাররম হোসেন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম