Logo
Logo
×

সারাদেশ

বন্ধুর মেয়েকে ধর্ষণ করে কারাগারে গাড়িচালক

Icon

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৭ মে ২০২৩, ০৭:১৪ পিএম

বন্ধুর মেয়েকে ধর্ষণ করে কারাগারে গাড়িচালক

ঢাকার ধামরাইয়ে বন্ধুর ১১ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ করে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে এক গাড়িচালক। পুলিশ ওই ধর্ষককে রাজধানীর কাফরুল থানা এলাকা থেকে গ্রেফতার করে আদালতে পাঠায়। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন।

ভিকটিমের পরিবার জানায়, মা জর্ডান প্রবাসে থাকায় ওই শিশুকে নিয়ে তার পিতা রাজধানীর কাফরুল থানা এলাকায় ফ্ল্যাট ক্রয় করে বসবাস করেন। আক্তার হোসেন (৪২) নামে পিতার এক বন্ধুর ভাড়া করা প্রাইভেটকার নিয়ে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কাফরুল থানা এলাকা থেকে ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়নের শিয়ালকুল এলাকায় দাদা-দাদির বাড়িতে বেড়াতে আসে ওই শিশু। ফাঁকা বাড়িতে একা পেয়ে ওই গাড়িচালক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে।

এরপর তাকে বাড়িতে একা ফেলে রেখে গাড়ি নিয়ে রাজধানীর কাফরুল এলাকায় চলে যায় চালক। অপরদিকে গোঙানির শব্দ শুনে ধর্ষিতা ওই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন স্থানীয় লোকজন। এরপর এ ব্যাপারে ধর্ষিতা ওই শিশুর পিতা ধামরাই থানায় মামলা দায়ের করেন।

ধামরাই থানার এসআই মো. পান্নো মিয়া ও এসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রাজধানীর কাফরুল থানা এলাকা থেকে ওই গাড়িচালক আক্তার হোসেনকে গ্রেফতার করে ধামরাই থানায় নিয়ে আসেন।

এসআই পান্নো মিয়া বলেন, শিশু ধর্ষণের ঘটনায় ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে। ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম