Logo
Logo
×

সারাদেশ

মনপুরায় যুগান্তর প্রতিনিধির বাবার ইন্তেকাল

Icon

মনপুরা (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ১৩ মে ২০২৩, ০৭:০৪ পিএম

মনপুরায় যুগান্তর প্রতিনিধির বাবার ইন্তেকাল

মনপুরা উপজেলা যুগান্তর প্রতিনিধি মো. আবদুল্লাহ জুয়েলের বাবা হাজী মো. বশির উল্লা মারা গেছেন। শুক্রবার রাত ১টা ৪৫ মিনিটে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, প্রেস ক্লাব সভাপতি মো. আলমগীর হোসেন, সম্পাদক অহিদুর রহমান, উপজেলা যুবলীগের সম্পাদক মনিরুজ্জামান মনির, মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ মো. মহিউদ্দিন মিয়া, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজী, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন মিয়া ও সম্পাদক গিয়াস উদ্দিন আযম, উপজেলা বিএনপির সহসভাপতি সেলিম মোল্লা, যুবদল আহ্বায়ক শামসুদ্দিন মোল্লা, সাবেক উপজেলা যুবদলের সভাপতি জোবায়ের হাসান রাজিব চৌধুরী প্রমুখ। 

এদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে মরহুমের মৃতদেহ ঢাকার সিএমএইচ হাসপাতালে রাখা হয়েছে। আবহাওয়া ভালো হলে লঞ্চযোগে মনপুরায় নিয়ে গিয়ে দাফন করা হবে বলে জানিয়েছেন মরহুমের বড় সন্তান আবদুল্লাহ জুয়েল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম