Logo
Logo
×

সারাদেশ

রূপগঞ্জের চনপাড়ায় মাদকবিরোধী অভিযান, গ্রেফতার ৫

Icon

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১১ মে ২০২৩, ০৭:১৬ পিএম

রূপগঞ্জের চনপাড়ায় মাদকবিরোধী অভিযান, গ্রেফতার ৫

মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় মাদক ব্যবসায়ীদের মধ্য গোলাগুলি ও সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করেছেন। অভিযানে পাঁচজনকে গ্রেফতারসহ ধারালো অস্ত্র, হেলমেট ও জ্যাকেট উদ্ধার করা হয়। 

গ্রেফতার ব্যক্তিরা হলেন- চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার শাহজাহানের ছেলে বিল্লাল হোসেন, রমজানের ছেলে জুয়েল, মৃত আদনান আরিফের ছেলে শিহাব উদ্দিন ও মনির হোসেনের ছেলে রাকিব।

বুধবার রাতভর অভিযান পরিচালনা করে ওই পাঁচজনকে গ্রেফতার ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এছাড়া অন্য একটি মামলায় আরও দুজনকে গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, বুধবার দুপুরে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনার পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রাতভর অভিযান পরিচালনা করেন। এ সময় উদ্ধার করা হয় ধারালো রামদা, চাপাতি, সামুরাই, হেলমেট, লাঠিসোটা ও জ্যাকেট।

এছাড়া ওই পাঁচজনকে গ্রেফতার করা হয়। আসামিদের চনপাড়ায় আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনার মামলায় আদালতে পাঠানো হয়। 

এছাড়া দেশীয় অস্ত্রশস্ত্র বিস্ফোরক দ্রব্য নিজ দখলে ও হেফাজতে রাখার অপরাধে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১ এর সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের সুবেদার ওয়ালিউর রহমান বাদী হয়ে তিনজনকে নামীয় ও ৪০ থেকে ৪৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম