Logo
Logo
×

সারাদেশ

গাজীপুরে হাতপাখার মেয়র প্রার্থীকে সতর্ক করল পুলিশ

Icon

গাছা (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১১ মে ২০২৩, ০৬:৩২ পিএম

গাজীপুরে হাতপাখার মেয়র প্রার্থীকে সতর্ক করল পুলিশ

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন মনোনীত মেয়র প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ পাওয়া গেছে।  

নগরীর বোর্ডবাজার এলাকায় বুধবার সন্ধ্যায় বেশ কয়েকটি যানবাহন নিয়ে মিছিলসহ হাতপাখার প্রচারণা করতে থাকলে স্থানীয় প্রশাসন এসে নির্বাচনী আচরণবিধির অভিযোগ এনে তা বন্ধ করে দেয়। 

জানা যায়, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থী মাওলানা গাজী আতাউর রহমানের হাতপাখা প্রতীকের সমর্থনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ডবাজার এলাকায় মহাসড়কে চলাচল নিষিদ্ধ ব্যাটারীচালিত অন্তত ২০টি ইজিবাইক নিয়ে মিছিলসহ প্রচারণাকালে গাছা থানার ওসি মো. ইব্রাহিম হোসেনের নেতৃত্বে পুলিশ এসে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। 

এ ব্যাপারে গাছা থানার ওসি মো. ইব্রাহিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে যুগান্তরকে বলেন, রাতে ওই মেয়র প্রার্থীকে ডেকে নির্বাচনী আচরণবিধি ১৩(ক) অনুযায়ী সতর্ক করে বিধিগুলো মেনে চলতে বলা হয়েছে। 

তিনি আরও বলেন, আরচণবিধি লঙ্ঘনে কোনো ছাড় নয়, এ বিষয়ে বৃহস্পতিবার লিখিত আকারে রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে। 

এদিকে সুশাসনের জন্য নাগরিক (সুজন) গাজীপুর মহানগর সভাপতি মনিরুল ইসলাম রাজিব বলেন, নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনে কোন প্রার্থীকে যেন ছাড় দেওয়া না হয়। সবার অংশগ্রহণে আমরা একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দেখতে চাই। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম