Logo
Logo
×

সারাদেশ

‘বিদেশে বাংলাদেশকে যেভাবে তুলে ধরেছেন প্রধানমন্ত্রী তা গর্বের’

Icon

ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৭:২০ পিএম

‘বিদেশে বাংলাদেশকে যেভাবে তুলে ধরেছেন প্রধানমন্ত্রী তা গর্বের’

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ফার্স্ট এবং স্মার্ট লেডি। তিনি সম্প্রতি জাপান, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সফর করে যেভাবে আমাদের দেশকে তুলে ধরেছেন তা সত্যিই গর্বের বিষয়। তিনি আমাদের দেশের জন্য যা করার করে দিয়েছেন। 

বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত স্মার্ট ডিস্ট্রিক্ট ইনোভেশন চ্যালেঞ্জ-২০২৩ বাস্তবায়ন শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, এখন আমাদের সবার কর্তব্য এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা। তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলাকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করা সম্ভব হবে। আজকে দেশের শিক্ষার্থীরা অনার্স মাস্টার্স কমপ্লিট করেও চাকরি পাচ্ছে না। তাদের কর্মমুখী শিক্ষায় শিক্ষিত করে দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুললে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সহজ হবে।

সভায় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার), নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. মশিউর রহমান, বিকেএমইএর সিনিয়র সহ-সভাপতি মো. হাতেম আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাসসহ সরকারি বিভিন্ন দপ্তরের প্রতিনিধিরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম