Logo
Logo
×

সারাদেশ

গজারিয়ায় এসএসসি পরীক্ষার্থীকে রাস্তা থেকে তুলে নেওয়ার চেষ্টা বখাটের

Icon

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৬:৪৩ পিএম

গজারিয়ায় এসএসসি পরীক্ষার্থীকে রাস্তা থেকে তুলে নেওয়ার চেষ্টা বখাটের

মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে এক বখাটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছে ওই ছাত্রী।

ওই ছাত্রী জানায়, সে রায়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর মানবিক বিভাগের শিক্ষার্থী। দীর্ঘদিন ধরে স্থানীয় বখাটে ছোট রায়পাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে ফারহান ওরফে রিফাত তাকে নানাভাবে উত্ত্যক্ত করছে। একাধিকবার প্রেমের প্রস্তাব দিলেও তা সে প্রত্যাখ্যান করে। 

এসএসসি টেস্ট পরীক্ষার সময় তাকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয় রিফাত। বিষয়টি সে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং স্কুল কর্তৃপক্ষকে জানালে কিছুদিন তার উপদ্রব বন্ধ ছিল। চলতি বছর এসএসসি পরীক্ষা দিচ্ছে সে। 

গত মঙ্গলবার গণিত পরীক্ষা শুরু হওয়ায় আগে ভবেরচর ওয়াজের আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে হলে ঢুকে তাকে তুলে নিয়ে খুন করে ফেলার হুমকি দেয় রিফাত। বিষয়টি শিক্ষকদের জানালে দৌড়ে পালিয়ে যায় সে।

পরীক্ষা শেষ করে বাড়ি ফেরার পথে ছোট রায়পাড়া গ্রামের সামনের রাস্তায় আসলে তাদের সিএনজির গতিরোধ করে বখাটে রিফাত ও তার ৫-৬ জন সহযোগী। এ সময় তারা তাকে তুলে নিয়ে যেতে চায়। তবে সিএনজিচালকের বুদ্ধিমত্তার কারণে তারা সফল হতে পারেনি। 

এ বিষয়ে সে গজারিয়া থানায় একটি লিখিত আবেদন করেছে। এ ঘটনা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজকে জানিয়েছে সে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, ঘটনার পরদিন অর্থাৎ বুধবার সকালে এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। বিষয়টি আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছি। ইতোমধ্যে ওই বখাটেকে ধরতে বেশ কয়েকবার অভিযান পরিচালনা করা হয়েছে, তবে তাকে আটক করা যায়নি। এ ঘটনার পর থেকে সে গা-ঢাকা দিয়েছে।

গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, বিষয়টি আমাকে লিখিতভাবে জানানো হয়েছে। ওই ছেলের বাসায় খবর পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নিতে বলেছি। তাকে খুঁজে বের করে তার কাছে নিয়ে আসার জন্য ওই ওয়ার্ডের ইউপি সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে।
 
ইউপি সদস্য মুক্তার হোসেন বলেন, ঘটনার পর থেকে বখাটে রিফাতকে এলাকায় দেখা যায়নি। তার নৈতিক চরিত্র ভালো না। এর আগেও তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ পাওয়া গেছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম