Logo
Logo
×

সারাদেশ

যমুনা টিভির সাংবাদিকের ওপর হামলা, রিপোর্টার্স ইউনিটির নিন্দা

Icon

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৭ মে ২০২৩, ১০:৫৩ পিএম

যমুনা টিভির সাংবাদিকের ওপর হামলা, রিপোর্টার্স ইউনিটির নিন্দা

ফাইল ছবি

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক ও যমুনা টিভির জেলা প্রতিনিধি আমিনুল ইসলামের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে জেলা রিপোর্টার্স ইউনিটি।

পাশাপাশি হামলায় জড়িতদের প্রচলিত আইনে বিচার দাবিসহ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন সংগঠনের নেতারা।  

পেশাগত কাজে যাতে কোনো সাংবাদিক অন্যায়ভাবে আক্রমণের লক্ষ্যবস্তু না হয় সেদিকেও আইনশৃঙ্খলা বাহিনীকে বিশেষ তৎপর হওয়ার জন্য সংগঠনের সভাপতি লতিফুর রহমান রাজু ও সাধারণ সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র আহ্বান জানান। 

রোববার রাতে রাজুর সভাপতিত্বে ও হিমাদ্রির সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও ঘটনার নিন্দা জ্ঞাপন করেন- দৈনিক যুগান্তরের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক মাহবুবুর রহমান পীর, দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি হাসান চৌধুরী, বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মাসুম হেলাল, মাছরাঙা ও জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, চ্যানেল আই ও মানবজমিন প্রতিনিধি একেএম মহিম, কালেরকণ্ঠ ও ৭১ টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শামস শামীম, জালালাবাদের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি শাহাবুদ্দিন আহমেদ, আরটিভির সুনামগঞ্জ প্রতিনিধি শহিদনুর আহমেদ, বাংলা নিউজের আশিকুর রহমান পীর, এনটিভি ইউরোপের সুনামগঞ্জ প্রতিনিধি লুৎফুর রহমান, এশিয়ান টিভির আল আমিন, সাংবাদিক নজরুল ইসলাম, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ঢাকা প্রকাশের সুনামগঞ্জ প্রতিনিধি মনোয়ার চৌধুরী প্রমুখ। 

প্রসঙ্গত, গত ২৮ এপ্রিল যমুনা টেলিভিশনে- রড ছাড়াই ঘর তৈরি আশ্রয়ণ প্রকল্পে! ধরা পড়ল যমুনার ক্যামেরায় শিরোনামে নিউজ প্রচার হয়। সেখানে ঘর নির্মাণে অনিয়মের চিত্র তুলে ধরা হয়। এ সংবাদ প্রকাশের পর বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন গঠিত তদন্ত কমিটির সঙ্গে লালপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণস্থলে সাক্ষ্য দিতে যান তিনি। সেখান থেকে ফেরার পথে উপজেলা পরিষদের সামনে যুবলীগ নেতা জিল্লুর রহমান সজিবের নেতৃত্বে যুবলীগের কর্মীরা আমিনুল ইসলামের ওপর হামলা চালায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম