Logo
Logo
×

সারাদেশ

ছয় জেলায় সড়কে প্রাণ গেল ৮ জনের

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০২৩, ১০:৫০ পিএম

ছয় জেলায় সড়কে প্রাণ গেল ৮ জনের

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছে। তাদের মধ্যে রাজধানীতে অজ্ঞাতনাম ব্যক্তি ও ধামরাইয়ে মোটরসাইকেল আরোহী, কুমিল্লার চান্দিনায় বাস হেলপার ও হোমনায় শিক্ষক, লক্ষ্মীপুরে কৃষক দলের নেতা, রাজশাহীর পুঠিয়ায় ব্যবসায়ী, বাগেরহাটের চিতলমারীতে কৃষক ও পিরোজপুরের কাউখালীতে তরুণ রয়েছে। স্টফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর- 

ঢাকা ও ধামরাই : কমলাপুর মোড়ের ট্রাফিক বক্সের সামনে গাড়ির ধাক্কায় অজ্ঞাতনামা এক ব্যক্তি (৪০) নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন অটোরিকশাচালক মো. রাসেল। সেখানে বেলা ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  এ ছাড়া ধামরাইয়ে বাসচাপায় প্রাণ গেছে কাবুল হোসেন নামে এক মোটরসাইকেল আরোহীর। রোববার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুরে। 

চান্দিনা ও হোমনা (কুমিল্লা) : চান্দিনায় লড়ির ধাক্কায় মো. মকুল নামে এক বাস হেলপার নিহত হয়েছে। তিনি রাজশাহীর জঙ্গলিয়া এলাকার বাসিন্দা ও ভাই-ভাই পরিবহণ নামে বাসের সহকারী হিসেবে কর্মরত ছিলেন। রোববার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনার পালকি সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া হোমনায় সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষক মো. মাওলা হোসেন মারা গেছেন। রোববার বিকাল সাড়ে ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। মাওলা হোসেন ঘনিয়ারচরের মো. আবদুস সালামের ছেলে ও ঘনিয়ারচর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। 

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী পল্লি চিকিৎসক ও সদর উপজেলা কৃষকদল সহসভাপতি আলমগীর হোসেন নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টায় ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার নতুন তেওয়ারীগঞ্জে এ দুর্ঘটনা ঘটে। 

পুঠিয়া (রাজশাহী) : পুঠিয়ায় নসিমন উলটে সাদ্দাক হোসেন নামের এক গরু ব্যাপারী নিহত হয়েছেন। তিনি নাটোর জেলার হালসা চিরাকলা গ্রামের মাদার আলীর ছেলে। এ সময় নসিমনে থাকা আজমদাজ আলী, কবির হোসেন, লাবু, হাসেম আলী, আব্দুল হাই, হারুল ও হাতেম আলী নসিমন থেকে মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। রোববার বেলা ১১টায় ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া পৌরসভার গোপালহাটী ওয়ার্ডের ফকিরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

চিতলমারী (বাগেরহাট) : চিতলমারীতে মোটরসাইকেলের ধাক্কায় হরিপদ মণ্ডল নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলচালক এসএসসি পরীক্ষার্থী সজীব ফরাজী গুরুতর আহত হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার কীর্ত্তনখালী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

কাউখালী (পিরোজপুর) : কাউখালীতে ট্রলির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী মো. মাইনুল ইসলাম নামে এক তরুণ নিহত হয়েছে। সে উপজেলার জয়কুল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। রোববার সকালে কাউখালী-নৈকাঠী সড়কের জয়কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম