Logo
Logo
×

সারাদেশ

মায়ের ঘরে আগুন লাগানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে

Icon

চাদঁপুর প্রতিনিধি

প্রকাশ: ০৩ মে ২০২৩, ১১:১০ পিএম

মায়ের ঘরে আগুন লাগানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে

চাঁদপুরের মতলব উপজেলায় অসহায় বৃদ্ধা মায়ের ঘরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। মঙ্গলবার রাত ৯টার দিকে মতলব পৌরসভার ৪নং ওয়ার্ডের ঢাকিরগাঁও গ্রামের বকাউল বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিভালেও ততক্ষণে অসহায় বৃদ্ধা আশরাফ বিবির বসতঘরসহ ঘরে থাকা মালামাল পুড়ে যায়। 

ঢাকিরগাঁও গ্রামের মৃত সাহেব আলী বকাউলের স্ত্রী ভুক্তভোগী বিধবা অসহায় আশরাফ বিবি জানান, গত বছরের ১৬ আগস্টে তার বড় ছেলে জিয়াউর রহমান তার সাথে প্রতারণা করে বাড়ির ৪ শতাংশ জমি তার নামে লিখে নিয়ে যায়। পরবর্তীতে ওই প্রতারণার বিষয়টি জানতে পেরে বিধবা আশরাফ বিবি ছেলের এমন প্রতারণার বিরুদ্ধে চাঁদপুর আদালতে মামলা দায়ের করেন। 

ঘটনার বিষয়ে মতলব দক্ষিণ পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন বলেন, যখন জিয়াউর রহমানের বিরুদ্ধে মামলা হয়েছে তখন তার অ্যাডভোকেট আমাকে বলেছিল যেহেতু তারা মা-ছেলে সেই কথা বিবেচনা করে জিয়াউরকে জামিন দেওয়ার জন্য তার মাকে অনুরোধ করতাম। আমি তার মাকে বলেছি যে, জিয়াউর জামিনে বের হলে আমরা তা সমাধান করব। আর সেই আপস-মীমাংসার শর্তে জিয়াউর জামিনে বের হয়ে আসেন; কিন্তু সে আপস মীমাংসায় বসে না। তবে অগ্নিকাণ্ডের ঘটনার বিষয়টি আমি শুনেছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম