Logo
Logo
×

সারাদেশ

ক্ষমতায় থেকেও গত ৪ বছর ভয়ে কাটিয়েছি: পানি সম্পদ প্রতিমন্ত্রী

Icon

ব‌রিশাল ব্যুরো

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২৩, ০৫:০৬ এএম

ক্ষমতায় থেকেও গত ৪ বছর ভয়ে কাটিয়েছি: পানি সম্পদ প্রতিমন্ত্রী

ক্ষমতায় থেকেও গত ৪ বছর ধরে ভয়ে কাটিয়েছেন বলে ক্ষোভ প্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের এমপি জাহিদ ফারুক শামীম। এ সময় তিনি বরিশালে অন্যায়, অবিচার বেড়েছিল বলে মন্তব্য করেন।

শনিবার বিকালে নগরীর শিল্পকলা একাডেমিতে সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাদের সঙ্গে বরিশাল সিটি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের জ‌য়ের ল‌ক্ষ্যে আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

পানি সম্পদ প্রতিমন্ত্রী বলেন, বরিশালের মানুষ গত ৪ বছর ধরে ভয়ে ছিলো। রাতে ডেকে নিয়ে ঘন্টার পর ঘন্টা বাসায় বসিয়ে রাখা হতো। রাত ১২ টার পর কেউ না বলে চলে গেলে তাকে সন্ত্রাসী বাহিনী দিয়ে ধরে এনে নির্যাতন করা হতো। আমিও ভয়ে ছিলাম। কোন সময় কোন নেতাকে বেইজ্জতি করলো, কাকে মারধর করলো এমন ভয়ে দিন কাটাতে হয়েছে আমাদের। 

এ সময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আমাদের একজন ভদ্র মানুষ উপহার দিয়েছেন। বরিশালের উন্নয়নে নৌকার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত যেসব প্রতিশ্রুতি দেবে তা তিনি বাস্তবায়ন করবেন এটাই আমাদের দাবি। খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করে তার মাধ্যমে উন্নয়ন করে বরিশালকে পাল্টে দিতে হবে। নৌকার প্রার্থীকে নির্বাচিত করতে ছাত্রলীগ, যুবলীগ সবাই মনপ্রান দিয়ে কাজ করবে।

জাহিদ ফারুক শামীম নৌকার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতকে উদ্দেশ্য করে বলেন, আমি আপনার জন্য মনপ্রান দিয়ে কাজ করবো। আমরা যদি আপনাকে নির্বাচিত করতে না পারি তাহলে সেই হায়না আবারও বরিশালে আসবে। আপনার আর আমার মধ্যে অনেকে মিষ্টি কথা বলে বিবেদের চেষ্টা করবে এগুলো আপনি শুনবেন না। আপনি নিজে বিচার করবেন কে আপনার ভালো চায় আর কে খারাপ। এ সময় নগরবাসী শান্তিতে থাকতে চায় বলে দাবি করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী। 

সভায় বরিশাল সিটি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাত বলেন, শেখ হাসিনা বরিশালকে যেভাবে সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে চায় তা বাস্তবায়ন করতে হলে নৌকাকে নির্বাচিত করতে হবে। নৌকা নির্বাচিত হলেই আমরা এগিয়ে যাবো। বরিশাল এগিয়ে যাবে। তৈরি হবে নতুন বরিশাল।

এদিকে ছাত্রলীগের এমন আয়োজনে সাবেক নেতারা উপস্থিত থাকলেও ছিলেন না বর্তমান নেতারা।  
মতবিনিয়ম সভায় উপস্থিত ছিলেন, মহানগর যুবলী‌গের আহবায়ক নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অসীম দেওয়ান, বিএম কলেজ ছাত্র কর্ম প‌রিষ‌দের ভিপি মঈন তুষার সহ মহানগর ও ওয়ার্ড ছাত্রলীগের সাবেক ছাত্রলীগ নেতারা

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম