Logo
Logo
×

সারাদেশ

নববধূ আনতে গিয়ে ট্রলারডুবি, বরসহ চারজনের খোঁজ মেলেনি এখনো

Icon

দশমিনা ও দক্ষিণ (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৩, ১০:৩২ পিএম

নববধূ আনতে গিয়ে ট্রলারডুবি, বরসহ চারজনের খোঁজ মেলেনি এখনো

ছবি: যুগান্তর

পটুয়াখালীর দশমিনায় নববধূকে আনতে গিয়ে ট্রলারডুবিতে বরসহ নিখোঁজ ৪ জনের সন্ধান মেলেনি। নিখোঁজের ২৪ ঘণ্টার বেশি পার হলেও ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি দল শাসরুদ্ধকর অভিযানেও তাদের খোঁজ পাননি। 

এদিকে এ ঘটনায় নিহত বরের ফুফু লিপি আক্তারের দাফন সম্পন্ন হয়েছে। 

শুক্রবার বিকালে উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর লঞ্চঘাট সংলগ্ন বুড়াগৌরঙ্গ নদীতে ওই ঘটনা ঘটে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ওই দিনের মতো উদ্ধার অভিযান শেষ করা হয়। এ ঘটনায় তাদের পরিবারে চরম শোকের ছায়া নেমে এসেছে। 

উপজেলার রনগোপালদী ইউনিয়নের গুলি আউলিয়ার গ্রামের মনির হাওলাদারের ছেলে রাব্বি হাওলাদারের সঙ্গে চরবোরহান ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হুমায়ুন মুন্সির মেয়ে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। 

মঙ্গলবার বর রাব্বি হাওলাদার তার স্বজনদের নিয়ে নববধূকে আনতে যান। শুক্রবার নববধূ সুমাইয়াসহ ১৪-১৫ জন আত্মীয়-স্বজনকে নিয়ে চরবোরহান থেকে ট্রলারযোগে বাড়ির দিকে রওনা হন। এ সময় তাদের ট্রলার আউলিয়াপুর লঞ্চঘাটের কাছাকাছি গিয়ে ঝড়ের কবলে পড়ে বুড়াগৌরঙ্গ নদীতে তলিয়ে যায়। এতে রাব্বি হাওলাদারের ফুফু লিপি আক্তার পানিতে ডুবে মারা যান। এ ঘটনায় বর রাব্বি হাওলাদার ও তার মা সেলিনা বেগমসহ ৪ জন এখনও নিখোঁজ রয়েছেন।

দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা যুগান্তরকে বলেন, উপজেলা প্রশাসন সব সময় নিহত ও নিখোঁজ ব্যক্তিদের পরিবারের খোঁজ রাখছে। তাদের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেওয়া হবে। ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি দল কাজ করছে। রোববার সকাল থেকে আবার উদ্ধার অভিযান শুরু হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম