Logo
Logo
×

সারাদেশ

নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

Icon

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৩, ০১:২৫ এএম

নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

কক্সবাজারের পেকুয়ায় নদীতে সাঁতার কাটার সময় পানিতে ডুবে মুহাম্মদ ইব্রাহিম (১২) নামের নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ ভেসে উঠেছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে লাশ ভেসে উঠলে পেকুয়া থানার পুলিশ ও দমকল বাহিনী নদী থেকে ইব্রাহিমের লাশ উদ্ধার করে। 

মুহাম্মদ ইব্রাহিম উপজেলার রাজাখালী ইউনিয়নের কাঞ্চনপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে ও রাজাখালী বিইউআই মাদরাসার চতুর্থ শ্রেণির ছাত্র। বৃহস্পতিবার সকাল ১১টার সময় নদীতে সাঁতার কাটার সময় নিখোঁজ হয়েছিল সে।

এলাকাবাসী জানায়, পেকুয়া ফায়ার সার্ভিসের লোকজন দুপুর ১২টা থেকে উদ্ধার অভিযান পরিচালনা করেন। এ ছাড়া চট্টগ্রামের ডুবুরি দলও টানা উদ্ধার অভিযান পরিচালনা করে। পরে রাত ১০টার দিকে নিখোঁজ মাদ্রাসা ছাত্র মুহাম্মদ ইব্রাহিমের লাখ ভেসে উঠলে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন তার লাশ উদ্ধার করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঁশখালী ছনুয়াখালের রাজাখালী ভাঁখালী পয়েন্টে ইব্রাহিমসহ ৬/৭ জন শিশু ছনুয়াখালের নদীর ওপারে ফুটবল খেলে সাঁতার কেটে এপারে আসছিল। এসময় মাঝখানে ইব্রাহিম নদীর পানিতে ডুবে যায়। অন্য শিশুরা বিষয়টি স্থানীয়দের জানালে তারা খোঁজাখুঁজি করে। পরে দমকল বাহিনীর লোকজন ও ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালিয়ে ব্যর্থ হন। তবে এদিন রাত ১০টার দিকে ইব্রাহিমের নিথর দেহ ভেসে উঠলে পুলিশ ও দমকল বাহিনী তার লাশ নদী থেকে তুলে আনেন।

শিশু ইব্রাহিমের বড় ভাই জসিম উদ্দিন বলেন, ইব্রাহিম ছোট বেলা থেকে বিরল রোগে আক্রান্ত ছিল। মাঝে মধ্যে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলতো। তার পরিবারে শোকের মাতম চলছে। 

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন পেকুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওমর হায়দার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম