Logo
Logo
×

সারাদেশ

ধাক্কায় ওসি আহত, শিক্ষা উপমন্ত্রীর বডিগার্ড ক্লোজড

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৩, ০৫:৩৪ পিএম

ধাক্কায় ওসি আহত, শিক্ষা উপমন্ত্রীর বডিগার্ড ক্লোজড

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবিরকে ধাক্কা দিয়ে আহত করার অভিযোগ উঠেছে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের বডিগার্ড সিএমপির এএসআই সন্তু শীলের বিরুদ্ধে। এ ঘটনায় ওই বডিগার্ডকে ক্লোজড করা হয়েছে।

মঙ্গলবার সন্তুকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এএসআই সন্তু গত ৪ বছর ধরে বডিগার্ড হিসেবে নওফেলের সঙ্গে আছেন।

সিএমপির উপ-পুলিশ কমিশনার (সদর) আব্দুল ওয়ারিশ গণমাধ্যমকে বলেন, প্রশাসনিক কারণে এএসআই সন্তুকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। একইসঙ্গে নগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম) আসিফ মহিউদ্দিনকে তদন্ত করে জরুরিভিত্তিতে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

জানা গেছে, ঈদ সামগ্রী বিতরণে ২০ এপ্রিল পাথরঘাটার ফিরিঙ্গীবাজার এলাকায় যান চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য মহিবুল হাসান চৌধুরী নওফেল। তখন তাকে প্রটোকল হিসেবে পাশে থেকে নিয়ে যাচ্ছিলেন ওসি জাহিদুল। এ সময় পেছন থেকে বাম হাতের কনুই দিয়ে ওসিকে সজোরে ধাক্কা দিয়ে সরিয়ে দেন এএসআই সন্তু। এ ঘটনার পর ওসি থানায় জিডি ও নগর পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়ের কাছে লিখিত অভিযোগ দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম