Logo
Logo
×

সারাদেশ

‘আমরা সব জায়গায় বিদ্যুৎ পৌঁছে দিয়েছি’

Icon

পীরগাছা (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৩, ১০:০৫ পিএম

‘আমরা সব জায়গায় বিদ্যুৎ পৌঁছে দিয়েছি’

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আমরা দেশটাকে ভালো করতে চাই। এক সময় বিদ্যুৎ ছিল না, আমরা সব জায়গায় বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। শেখ হাসিনা দেশটাকে অনেক অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। আমরা তার জন্য দোয়া করব, আল্লাহ যেন তাকে দীর্ঘ হায়াত দেন। 

রংপুরের পীরগাছায় রোববার রাত ৮টার দিকে কৈকুড়ী মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঈদ আনন্দ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- লুলু মিয়া, মফিজ উদ্দিন, মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, জেলা পরিষদে সদস্য আব্দুল হান্নান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তসলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ঠিকাদার, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, প্রচার-প্রকাশনা বিষয়ক সম্পাদক শাহ শাহেদ ফারুক ও কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম সোহাগ। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক নাহিদ হাসান লিটন। 

এছাড়াও উপস্থিত ছিলেন- কৈকুড়ী ইউনিয়ন চেয়ারম্যান নুর আলম মিয়া, ইউনিয়ন সভাপতি ফিরোজ হোসেন ও সাধারণ সম্পাদক নুরুন্নবী মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য তুহিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম লেবু মণ্ডল, কৈকুড়ী মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনি, সি-সার্কেল মো. কামরুজ্জামান, পীরগাছা থানা অফিসার মাসুমুর রহমান, ইউনিয়ন যুবলীগ সভাপতি আমজাদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তাজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মমিন তালুকদার লিজু, ওয়ার্ড যুবলীগ সভাপতি সুজা মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম রুবেল প্রমুখ। 

এর আগে মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের আয়োজকরা। পরে বাণিজ্যমন্ত্রীসহ অতিথিরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম