Logo
Logo
×

সারাদেশ

টাইলস মিস্ত্রিকে কুপিয়ে হত্যা

Icon

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৩, ০৭:২২ পিএম

টাইলস মিস্ত্রিকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে পূর্বশত্রুতার জের ধরে লুৎফর রহমান (৪৫) নামে এক টাইলস মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলার মান্দারতোলা গ্রামে এ ঘটনা ঘটে। লুৎফর একই গ্রামের নায়েব আলীর ছেলে।

স্থানীয়রা বলেন, চিৎকার চেঁচামেচি শুনে বাইরে এসে কাউসারের দোকানের পেছনে লুৎফরকে রক্তাক্ত অবস্থায় দেখি। তখন লুৎফরের কোনো কথা বলার মতো অবস্থা ছিল না। তার হাত, পা ও বুকে আঘাতের চিহ্ন ছিল এবং প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। হামলাকারীদের দেখিনি তবে একই এলাকার নাজিমুদ্দীনের ভাগিনা নিশান ও ইসলাম মণ্ডলের ছেলে হানেফ তাকে কুপিয়ে আহত করে পালিয়ে গেছে বলে শুনেছি।

খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠান। অবস্থার আরও অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নায়েব আলী জানান, লুৎফর ঢাকায় টাইলস মিস্ত্রির কাজ করত। ঈদের ছুটিতে বাড়িতে আসে। সকালে সে শ্বশুরবাড়ি থেকে সাইকেলযোগে বাসায় ফিরছিল। পথিমধ্যে মান্দারতোলা গ্রামের কাউসারের দোকানের পাশে এলে পূর্বশত্রুতার জের ধরে একই এলাকায় কয়েকজন তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। 

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু আজিফ বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আমি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করেছি। পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম