Logo
Logo
×

সারাদেশ

শিবপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

Icon

নরসিংদী প্রতিনিধি

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৩, ০২:১৫ পিএম

শিবপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নরসিংদীর শিবপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মনির হোসেন (২২) নামে এক শ্রমিক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ২৫ জন যাত্রী।

এদের মধ্যে ৪ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।

শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কারারচরে বৈশাখী স্পিনিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত মনির হোসেনের বাড়ি কিশোরগঞ্জ, তার বাবার নাম দুলাল হোসেন।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সকালে গাউছিয়া থেকে শ্রমিকবাহী একটি মিনিবাস কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলো। অপর দিকে সিলেট থেকে একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিলো। বাস ও মিনিবাস ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কারারচরে বৈশাখী স্পিনিং মিলের সামনে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় ইটাখলাগামী মুরগিবাহী একটি ভ্যানও পিছন থেকে মিনিবাসকে ধাক্কা দেয়। এতে বাস ও মিনিবাসের সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়। এসময় প্রায় ২৬ জন যাত্রী আহত হয়। পরে দূর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠায়।

সেখানে নিয়ে গেলে মনির হোসেনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এদের মধ্যে ৪ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইটাখলা হাইওয়ে পুলিশের পরিদর্শক নূর হায়দার তালুকদার বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে গাড়ি দুইটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। আর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম