Logo
Logo
×

সারাদেশ

ট্রেনে কাটা পড়ে পা হারালেন স্টেশনমাস্টার

Icon

নাটোর ও লালপুর প্রতিনিধি

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৩, ১১:০০ পিএম

ট্রেনে কাটা পড়ে পা হারালেন স্টেশনমাস্টার

ফাইল ছবি

নাটোরে ট্রেনে কাটা পড়ে বাম পা হারিয়েছেন বগুড়ার সান্তাহারের একজন স্টেশনমাস্টার। 

বৃহস্পতিবার বিকালে নাটোর স্টেশনে ট্রেনে উঠার সময় তিনি পিছলে পড়ে গেলে তার পায়ের ওপর দিয়ে ট্রেন চলে যায়।

আহত স্টেশনমাস্টার কাওসার আহমেদ রবিন ওরফে ববিনকে জেলার বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত স্টেশনমাস্টার কাওসার আহমেদ রাজশাহী শহরের তেরখাদিয়া এলাকার সপুরার আনজেলুল রহমানের ছেলে।

সান্তাহার জিআরপি থানার ওসি মুক্তার হোসেন বৃহস্পতিবার বিকালে যুগান্তরকে জানান, কাওসার আহমেদ রবিন সান্তাহার মূল স্টেশনের বাহিরের অপর একটি পণ্য মালামাল বুকিং (গুডস কেবিন) স্টেশনের গ্রেড ফোরের মাস্টার হিসেবে কর্মরত আছেন। তিনি বৃহস্পতিবার বিকালে ঢাকা থেকে সান্তাহারগামী আন্তঃনগর দ্রুতযান ট্রেনে ফিরছিলেন। পথে নাটোরের আব্দুলপুর স্টেশনে কোনো কারণে নামেন তিনি। পরে ট্রেন ছেড়ে যাওয়ার সময়  দ্রুত আবার ট্রেনটিতে উঠতে যাওয়ার সময় তিনি পা পিছলে পড়ে যান। এতে তার বাম পায়ের উপর দিয়ে ট্রেন চলে যায়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন বিকাল সোয়া ৪টার দিকে তাকে পাশের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. ইরিন জাহান যুগান্তরকে জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য স্টেশনমাস্টার কাওসার আহমেদ রবিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সান্তাহার স্টেশনমাস্টার হাবিবুর রহমান হাবিব বিষয়টি নিশ্চিত করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম