Logo
Logo
×

সারাদেশ

ইজিবাইক চালক রবিউল হত্যা মামলার আসামি দুই ছাত্রলীগ নেতা গ্রেফতার

Icon

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৩, ১২:৩৮ এএম

ইজিবাইক চালক রবিউল হত্যা মামলার আসামি দুই ছাত্রলীগ নেতা গ্রেফতার

পলাশ ও রাশেদ। ফাইল ছবি

ঝিনাইদহের হরিণাকুন্ডে ইজিবাইক চালক রবিউল হত্যা মামলার দুই আসামি ছাত্রলীগ নেতা পলাশ এবং রাশেদকে গ্রেফতার করেছে পুলিশ। পলাশ হরিণাকুন্ড পৌর ছাত্রলীগের সভাপতি এবং রাশেদ সহ-সভাপতি।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই দিপংকর বলেন, রোববার সকালে আসামিদের ঝিনাইদহ কোর্টে পাঠানো হয়েছে।

তিনি জানান, গতকাল (শনিবার) রাত ১০টার দিকে ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে পলাশকে গ্রেফতার করা হয়। পরে রাশেদকে গ্রেফতার করা হয়। পলাশ উপজেলার জোড়াপুকুরিয়া গ্রামের আক্কাছ মন্ডলের ছেলে এবং রাশেদ একই গ্রামের বাকের মন্ডলের ছেলে।  

হরিণাকুন্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি উপজেলার জোড়াপুকুরিয়া গ্রামের ইজিবাইক চালক রবিউল হত্যা মামলার পলাতক আসামি পলাশ ও রাশেদ ঝিনাইদহ শহরে অবস্থান করছেন। সেই তথ্যের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই দিপংকর মন্ডল ফোর্সসহ অভিযান পরিচালনা করেন। রাত আনুমানিক ১০টার দিকে জেলা শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ৩১ মার্চ বিকাল ৫টার দিকে হরিণাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদ থেকে নামাজ শেষ করে বের হওয়ার পরই রবিউলকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়। ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হরিণাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে রবিউলের মৃত্যু হয়।

এ ঘটনার পরদিন রবিউলের বাবা মিনাজ উদ্দীন বাদী হয়ে হরিণাকুন্ড থানায় ১৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম