Logo
Logo
×

সারাদেশ

হরিরামপুরে আওয়ামী লীগ নেতা টুলুর খাদ্যসামগ্রী বিতরণ

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৩, ০১:২২ পিএম

হরিরামপুরে আওয়ামী লীগ নেতা টুলুর খাদ্যসামগ্রী বিতরণ

শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার সাধারণ মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষ্যে জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা ও সুধীজনের সঙ্গে মতবিনিময়সভা করেছেন আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি দেওয়ানি জাহিদ আহমেদ টুলু।

এ সময় তিনি ব্যক্তিগত উদ্যোগে হরিরামপুর উপজেলা সাড়ে তিন হাজার দুস্থ মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এই নেতা ধারাবাহিকভাবে এ আসনের নানা স্তরের পেশাজীবীসহ বিভিন্ন সেক্টরের মানুষের সঙ্গে মতবিনিময়সভার অংশ হিসেবে শুক্রবার সন্ধ্যায় উপজেলা পরিষদের হলরুমে এ মতবিনিময়সভা করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগে ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময়সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বলধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদুল ইসলাম, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, হরিরামপুর ইপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাসার সবুজ, সিংগাইর যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. তমিজ উদ্দিন, সিংগাইর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, সিংগাইর পৌরসভার প্যানেল মেয়র সমেজ উদ্দিন, ধল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূঁইয়া, জয়মন্টপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি. শাহাদাৎ হোসেন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম