Logo
Logo
×

সারাদেশ

নবাবগঞ্জে নববর্ষ উপলক্ষ্যে শোভাযাত্রা

Icon

যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৩, ১১:২১ পিএম

নবাবগঞ্জে নববর্ষ উপলক্ষ্যে শোভাযাত্রা

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় উৎসবমুখর পরিবেশে বাংলা নববর্ষ ১৪৩০ (পহেলা বৈশাখ) উপলক্ষ্যে মঙ্গল শোভাযাত্রার আয়োজন করে উপজেলা প্রশাসন।

এছাড়া নতুন বছরকে বরণ করতে আলোচনা সভা ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের ও আয়োজন করা হয়।
 
শুক্রবার সকাল ৯টায়, দোহার উপজেলা প্রশাসনের উদ্যোগে নতুন বছরকে বরণ করতে মঙ্গল শোভাযাত্রা অংশ গ্রহণ করেন,দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দোহার উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো.আলমগীর হোসেন। বিশ্ব বাঙ্গালীর মঙ্গল কামনা করে বর্ণাঢ্য শোভাযাত্রাটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন,দোহার পৌর মেয়র আলমাছ উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লা,আওয়ামী লীগ নেতা সুরজ আলম সুরজ, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়  শিক্ষক এস এম খালেক, উপজেলা শিল্পকলা একাডেমীর সকল শিক্ষার্থী,কলাকৌশলীরা,পৌর কাউন্সিলারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপর দিকে নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে নতুন বছরকে বরণ করতে অনুষ্ঠিত র‌্যালিতে  উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মতিউর রহমান,উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিজানুর ভূইয়া কিসমত, সাধারণ সম্পাদক  উপজেলা ভাইস চেয়ারম্যান প্রকৌশলী আরিফুর রহমান সিকদারসহ সরকারি কর্মকর্তা কর্মচারি,দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম