Logo
Logo
×

সারাদেশ

‘সম্প্রীতি বজায় রেখে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে’

Icon

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৩, ১১:১৯ পিএম

‘সম্প্রীতি বজায় রেখে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে’

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা শামসুল হক টুকু বলেন, সামাজিক-সম্প্রীতি বজায় রেখে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে। জাতির পিতার সারা জীবনের স্বপ্ন ছিল একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়া। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলেছেন।  তবে ফখরুল সাহেবরা এই উন্নয়ন চোখে দেখেন না।  তারা বিশ্বাস করেন অগ্নিসন্ত্রাসে। 

সামনের নির্বাচনে ধর্মকে ব্যবহার করে কোনো জঙ্গি সংগঠন যাতে মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সে ব্যাপারে জনগণকে সজাগ থাকার আহ্বান জানান তিনি। 

শনিবার জেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন টুকু । 

এ সময় তিনি ঈদ উপলক্ষে সাথিয়া পৌরসভার গরীব ও দুস্থদের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে দেওয়া ১০ কেজি করে চাল বিতরণ, এতিমখানা, দুস্থদের মধ্যে চেক বিতরণ ও ১০টি নির্বাচিত প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকনসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিরা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম