Logo
Logo
×

সারাদেশ

কবিরহাটে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৮

Icon

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৩, ০২:১৩ পিএম

কবিরহাটে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৮

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে (১৪) অপহরণের কয়েক ঘন্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। এ সময় একটি মাইক্রোবাসসহ অপহরণে জড়িত আটজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে কুমিল্লার দাউদকান্দি ব্রিজ এলাকা থেকে অপহৃতকে উদ্ধার ও আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- প্রধান আসামি সুমন (৪০), তার সহযোগী হাছান (২০), আলা উদ্দিন ইমন (২৫), মিজানুর রহমান মিজান (২৮), আব্দুর রহিম (২০), সাবের হোসেন সাব্বির (২১), গাড়ি চালক সাগর (২৮) ও চালকের সহযোগী ইয়াছিন আরাফাত সাকিব (২৩)।

অভিযোগ সূত্রে জানা গেছে, নরোত্তমপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো সুমন। সোমবার ইফতারের সময় সুমন তার ৪-৫ জন সহযোগী নিয়ে ওই ছাত্রীর যাদবপুর গ্রামের বাড়িতে প্রবেশ করে। এসময় তারা ওই ছাত্রীর মা ও ভাবিকে মারধর করে টেনে হেঁছড়ে জোর পূর্বক অপরহণ করে নিয়ে যায়। অপরহণকারীরা যাওয়ার সময় ঘর থেকে মোবাইল, স্বর্ণ ও নগদ টাকা লুট কর নিয়ে যায়। পরবর্তীতে রাতে বিষয়টি অপহৃত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে কবিরহাট থানায় অবগত করা হয় এবং অপহৃতের মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অপহৃত ছাত্রীর মায়ের অভিযোগে ভিত্তিতে অপহৃতাকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। তথ্য প্রযুক্তির সহযোগিতায় মঙ্গলবার ভোরে কুমিল্লার দাউদকান্দি থানা পুলিশের সহযোগিতায় দাউদকান্দি ব্রিজের ওপর একটি মাইক্রোবাসের গতিরোধ করে তাতে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রী ও মূল্য আসামিসহ তার ৭ সহযোগীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম