Logo
Logo
×

সারাদেশ

কাফনের কাপড় ও চিরকুট রেখে হত্যার হুমকি

Icon

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৩, ১০:২৬ পিএম

কাফনের কাপড় ও চিরকুট রেখে হত্যার হুমকি

গোপালগঞ্জের কাশিয়ানীতে কাফনের কাপড় ও দাফন সামগ্রীসহ বেনামি চিরকুট পাঠিয়ে বাবা-ছেলেকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাতে উপজেলার মহেশপুর ইউনিয়নের দোলাগ্রামের কৃষক রিজাউল করিম মিয়ার বাড়ির পাশে এসব রেখে হত্যার হুমকি দেওয়া হয়। 
এ ঘটনায় শুক্রবার দিবাগত রাতেই রিজাউল করীম বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

অভিযোগে জানা গেছে, গত শুক্রবার রাতে অজ্ঞাতনামা কে বা কারা ওই কৃষকের বসত বাড়ির পাশে গরুর খামারের দরজার সামনে প্লাস্টিকের বাজার করা ব্যাগের ভিতরে একটি কাফনের কাপড়, একটি চিরকুট, দুইটি আতর, একটি গোলাপ জল, একটি ব্লেড, দুই প্যাকেট আগরবাতি ও কপ্পুর রেখে যায়। 

চিরকুটে কৃষক রিজাউল করিম ও তার ছেলে সাকিব বিন করিমকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় কৃষক রিজাউল করিমের পরিবার চরম আতঙ্কে রয়েছে। 
চিরকুটে লেখা রয়েছে- বকুল এই মিয়ার বেটা মিয়া, তোকে অনেক ছাড় দিছি, আর না। তুই গ্রামে সালিশ, বিচার, জমি মাপা, সকল ব্যাপারে ঘুস খাবি, অবিচার করবি তোর চামচা যারা, তুই তাদের পক্ষ নিবি। আর এই সারা জীবন মেনে নেব, এটা হতে পারে না। তাই তোর ওপর প্রতিশোধ নেব, চরম প্রতিশোধ। তোকে মারলে আমার প্রতিশোধ নেওয়া হবে না। তাই তোর ছেলেটাকে মেরে ফেলব। তোদের ৫ ভাইয়ের ১ পোলা থাকে ফরিদপুর। কোথায় থাকে কি করে আমি সব জানি; তুই আজ হতে ভালো হয়ে যাবি। না হলে যদি আর একটা ভুল করিস, তাহলে তোর ছেলেটাকে হারাবি। ইতি-বুঝে নিবি।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম