Logo
Logo
×

সারাদেশ

সংবাদপত্রসেবীদের মাঝে রেইনকোট বিতরণ

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৩, ১০:৫৯ পিএম

সংবাদপত্রসেবীদের মাঝে রেইনকোট বিতরণ

গৌরীপুরের অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সংবাদপত্রসেবীদের (হকার) মধ্যে রেইনকোট বিতরণ ও দোয়া-ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রোববার যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামকে স্মরণ ও তার জীবনকর্মী তুলে ধরা হয়। এ সময় সংবাদপত্রসেবীরা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রতিকৃতিতে সম্মান প্রদর্শন করেন।

রেইনকোট বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান। তিনি বলেন, প্রাকৃতিক দুর্যোগেও যারা থেমে থাকেন না, তারা হলেন সংবাদপত্রসেবক (হকার)। প্রতিদিন ভোরে আমাদের ঘরে ঘরে পৌঁছে দেন সংবাদপত্র। তাদের আজকে এ অনুষ্ঠানের মাধ্যমে স্বজনরা সম্মানিত করেছে। সেজন্য স্বজন সমাবেশকে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, আজকে গণমানুষের মুখপত্র হয়ে দাঁড়িয়েছে দৈনিক যুগান্তর। মুক্তিযুদ্ধের চেতনায় দুর্নীতি-জঙ্গিবাদ আর মাদকের বিরুদ্ধে লড়াই করছে এ পত্রিকাটি। এ পত্রিকাটির প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম দেশের জন্য যুদ্ধ করেছেন, দেশের শিল্পোয়নের জন্য আজীবন সংগ্রাম করে গেছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক। সঞ্চালনা করেন উপজেলা স্বজনের সাধারণ সম্পাদক সেলিম আল রাজ। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর, অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ম. নূরুল ইসলাম, যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, গৌরীপুর সংবাদপত্রসেবা সংস্থার সভাপতি মো. আব্দুল জলিল চৌধুরী, সাধারণ সম্পাদক মো. সেকান্দর আলী, সহ-সভাপতি মো. ছায়েদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. বজলুর রহমান, কোষাধ্যক্ষ মো. আবু সাঈদ, দপ্তর সম্পাদক মো. ইসমাহিল হোসেন, নির্বাহী সদস্য মো. নাজিম উদ্দিন, আব্দুল আজিজ, সাংবাদিক মোখলেছুর রহমান, স্বজন তাসাদদুল করিম, শামীম আনোয়ার প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম