Logo
Logo
×

সারাদেশ

নিজ হাতে স্বামীকে খুন করেন পোশাক শ্রমিক

Icon

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৩, ১০:৪৮ পিএম

নিজ হাতে স্বামীকে খুন করেন পোশাক শ্রমিক

আশুলিয়ায় জুয়া খেলায় অতিষ্ঠ হয়ে নিজ হাতে স্বামীকে খুন করেছেন এক পোশাক শ্রমিক। ঘটনার ১৬ দিন পর স্ত্রী দুলালী বেগম ও তার ছেলে সজীব মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। 

বৃহস্পতিবার বিকালে র‌্যাব-৪ এর সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান ক্যাম্প অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ খান।

বুধবার রাতে জামগড়া এলাকায় ভাড়া বাড়ি থেকে মা ও ছেলেকে গ্রেফতার করা হয়।

দুলালী বেগমের বাড়ি রংপুরের গঙ্গাচড়ায়। তিনি তার ছেলে ও স্বামীকে নিয়ে জামগড়া এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

র‌্যাব জানায়, নিহত আতিয়ার হোসেন কোনো কাজকর্ম না করে জুয়া খেলায় আসক্ত হয়ে পড়েন। মাস গেলে ছেলে ও পোশাক শ্রমিক স্ত্রীর বেতনের টাকা জোর করে ছিনিয়ে নিয়ে জুয়া খেলতেন। এমনকি নিজের ঘর বন্ধক দিয়ে জুয়া খেলার জন্য টাকা ওঠাতে চেয়েছিলেন আতিয়ার। 

২১ মার্চ রাতে জুয়া খেলার টাকার জন্য স্ত্রী দুলালী বেগমকে বেধড়ক মারধর করেন আতিয়ার। দুলালী দীর্ঘদিনের ক্ষোভ থেকে সেই রাতে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ দিয়ে অচেতন করেন স্বামী আতিয়ারকে। এরপর মুখে বিষ ঢেলে দেয়। বিষ খেয়ে ঘুমের মধ্যেই মারা যায় আতিয়ার। পরে পাশের রুম থেকে ছেলে সজীবকে ডেকে তুলে তার সহযোগিতায় লাশ বাড়ির পাশে খোলা মাঠে ফেলে দিয়ে ভাড়া বাসায় চলে আসেন। পরদিন ২২ মার্চ সকালে পুলিশ আতিয়ারের  লাশ উদ্ধার করে।

র‌্যাব ২২ মার্চ থেকে আতিয়ারের হত্যার রহস্য উদঘাটন করার জন্য চেষ্টা করে। হত্যাকাণ্ডের ঘটনাটি নিয়ে প্রথমে ধোঁয়াশা ছিল। পরে আতিয়ারের স্ত্রী ও ছেলের গতিবিধি লক্ষ্য করে র‌্যাব-৪ এর গোয়েন্দারা। পরিবারকেন্দ্রিক বিষয়গুলো খতিয়ে দেখে খুনের রহস্য উদঘাটন করে র‌্যাব-৪।

বুধবার রাতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে মা ও ছেলেকে গ্রেফতার করেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম