Logo
Logo
×

সারাদেশ

একে অপরের গলায় ছুরি চালান নবদম্পতি!

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৩, ০৮:৪৩ পিএম

একে অপরের গলায় ছুরি চালান নবদম্পতি!

কিশোরগঞ্জে এক দম্পতিকে গলাকাটা ও সংকটাপন্ন অবস্থায় উদ্ধার করা হয়েছে। মোস্তাকিম (২২) ও সোনিয়া (১৯) নামে এ নবদম্পতিকে মুমূর্ষু অবস্থায় জরুরিভিত্তিতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারা একে অপরের গলায় ছুরি চালায় বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ ভরাটি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ, পরিবার ও এলাকাবাসী  সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে দক্ষিণ ভরাটি গ্রামের নিজ বাড়িতে কথা কাটাকাটি থেকে  ঝগড়ায় জড়িয়ে পড়েন মোস্তাকিম এবং সোনিয়া। একপর্যায়ে উত্তেজিত হয়ে ছোরা দিয়ে একে অপরের গলায় আঘাত করেন তারা। এ সময় তাদের আর্তনাদ শোনে বাড়ির লোকজন এগিয়ে আসেন। তারা ভিতরে গিয়ে তাদের রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন। তাদের উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

মোস্তাকিমের ছোট বোন সোনিয়া জানান, সেহরি খেয়ে তারা সবাই শুয়ে পড়েছিলেন। ভোরে চিৎকার শুনে দরজা খুলে তার ভাই ও ভাবিকে গলাকাটা ও রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। 

মোস্তাকিমের দাদা আলিম উদ্দিন জানান, সকাল সাড়ে ৮টার দিকে তিনি ও বাড়ির লোকজন মিলে তাদের উদ্ধার করে অটোরিকশায় করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

তিনি আরও জানান, মোস্তাকিম বেশ কিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিল। বিয়ের আগে মানসিক সমস্যার কারণে হাসপাতালে চিকিৎসাও নিয়েছিল সে। বাড়ির লোকজন মনে করেছিল যে, বিয়ে দিলে সব ঠিক হয়ে যাবে। ছয় মাস হলো তাদের বিয়ে হয়েছে। এ পর্যন্ত ভালোয়-ভালোয় কাটছিল। নতুন করে মানসিক সমস্যা মাথাচাড়া দিয়ে উঠলে স্ত্রীর সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ে মোস্তাকিম। এ সময় একে-অপরের গলায় ছোরা চালিয়ে দেওয়ার ঘটনা ঘটে বলে মনে করছেন তিনি।

সূত্রমতে, দক্ষিণ ভরাটি গ্রামের জালাল উদ্দিনের ছেলে মোস্তাকিম প্রায় ছয় মাস আগে পার্শ্ববর্তী পাটধা মচারবাইদ গ্রামের জিল্লুর রহমানের কন্যা সোনিয়াকে বিয়ে করেন।

বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওলাদ হোসেন জানান, খবর পেয়েই তিনি ঘটনাস্থলে ছুটে যান। বাড়ির লোকজনের কাছ থেকে শুনে জানতে পেরেছেন মোস্তাকিমের মানসিক সমস্যার কারণেই এমন ঘটনা ঘটেছে।

কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজ্জাদ হোসেন জানান, ছোরার আঘাতে দুইজনের গলায়ই গভীর ক্ষত হওয়ায় তাদের জরুরিভিত্তিতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, আলামত হিসেবে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয়েছে। নিজেদের ঝগড়া থেকেই স্বামী-স্ত্রী নিজেদের গলায় ছোরা চালিয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম