Logo
Logo
×

সারাদেশ

‘তৃতীয় কোনো শক্তি দেশটা শাসন করুক এটা বিএনপি চায়’

Icon

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ০৭:৩৯ পিএম

‘তৃতীয় কোনো শক্তি দেশটা শাসন করুক এটা বিএনপি চায়’

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বিএনপি অপচেষ্টার মাধ্যমে নির্বাচন বানচাল করতে চায়। তৃতীয় কোনো শক্তি দেশটা শাসন করুক এটা বিএনপি চায়। তাই এটা কখনও শেখ হাসিনা হতে দেবেন না। বিএনপি ক্ষমতায় আসবে না জেনে তৃতীয় কোনো শক্তিকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় তারা। ওই পথ বন্ধ।

শুক্রবার নোয়াখালীর হাতিয়ায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সুধী সমাবেশে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, যারা এতিমের টাকা চুরি করছে তাদের কাছে এতিমের টাকা নিরাপদ নয়। যারা এতিমের টাকার লোভ সামলাতে পারে না; আত্মসাৎ করে তাদের কাছে দেশের ১৭ কোটি মানুষের সম্পদ নিরাপদ থাকতে পারে না। 

তারেক জিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, তারেক জিয়া এতিমের টাকা চুরি, অর্থপাচার, ২১ আগস্ট গ্রেনেড হামলা ও আওয়ামী লীগ নেত্রী আইভী রহমান হত্যা মামলার আসামি।

তিনি বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতাকামী না হলে আমরা বাংলাদেশ পেতাম না। আইয়ুব খান ২৩ বছরের শাসনামলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিচ্ছিন্নতাবাদী বলে ১৩ বছর জেলে রাখেন। পাকিস্তান জন্মের পর থেকে বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অধ্যাপক ওয়ালী উল্যা, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, পৌর মেয়র কেএম ওবায়েদ উল্যা, মাস্টার কেফায়েত উল্লাহ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম