Logo
Logo
×

সারাদেশ

ছাত্রলীগ নেতার তিন আঙুলের রগ কর্তন

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ১০:১০ পিএম

ছাত্রলীগ নেতার তিন আঙুলের রগ কর্তন

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেনের বামহাতের তিন আঙুলের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। 
সোমবার গৌরীপুর আর সরকারি উচ্চ বিদ্যালয় সড়কের কলাবাগান মোড়ে এ ঘটনা ঘটে।

হামলার পর তাকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 
গত ১ মার্চ বুধবার ২নং গৌরীপুর ইউনিয়ন ও ৬নং বোকাইনগর ইউনিয়নের আওয়ামী লীগের বর্ধিত সভায় গিয়ে হামলার শিকার হন মোফাজ্জল হোসেনের বাবা ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন জানান, দুপুরে বাসায় যাওয়ার পথে গৌরীপুর আর সরকারি উচ্চ বিদ্যালয় ও গালর্স স্কুল রোডের কলাবাগান মোড়ে যেতেই ৫-৭ জন দুর্বৃত্ত তাকে পরিকল্পিতভাবে পেছন থেকে হামলা করে। তাদের মধ্যে একজনকে চিনতে পেরেছি। অন্যদের তাৎক্ষণিক চিনতে পারি নাই।

এ প্রসঙ্গে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, হামলার ঘটনা শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হামলাকারীদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

অপরদিকে প্রধানমন্ত্রীর ময়মনসিংহ আগমন উপলক্ষ্যে প্রস্তুতি গ্রহণের জন্য উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়ন ও ৬নং বোকাইনগর ইউনিয়নের আওয়ামী লীগের বর্ধিত সভা হয় ১ মার্চ। ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আনোয়ার হোসেনকে বক্তব্য না দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা ও আনোয়ার চেয়ারম্যান সমর্থকদের হট্টগোলে বর্ধিত সভা পণ্ড হয়ে যায়। সভার চেয়ার ভাংচুর করা হয়। এ সময় আহত হন ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী। 

এ ঘটনায় চেয়ারম্যানের ছেলে মো. তোফাজ্জল হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন (৫৫) ও তার দুই ছেলে মো. সাদ্দাম হোসেন (৩০) ও মো. মোজাম্মেল হোসেন (৩৫) ও মেয়ের জামাতা মো. কামাল হোসেনসহ (৩৭) অজ্ঞাতনামা ৫-৭ জনকে আসামি করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম