Logo
Logo
×

সারাদেশ

টঙ্গীতে নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ১

Icon

টঙ্গী পশ্চিম (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ মার্চ ২০২৩, ১০:৫২ পিএম

টঙ্গীতে নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ১

গাজীপুরের টঙ্গীতে এক পোশাককর্মীর (২৮) নগ্ন ভিডিও ধারণ করে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত আব্বাস উদ্দিন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পশ্চিম থানা পুলিশ। 

ঘটনাটি ঘটেছে কলাবাগান লাল মসজিদ বস্তিতে। শনিবার থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই পোশাককর্মী দীর্ঘ ৬ মাস ধরে আব্বাস উদ্দিনের ভাড়া বাসায় বসবাস করে পার্শ্ববর্তী একটি পোশাক কারখানায় চাকরি করে আসছেন। তার স্বামী টঙ্গী বিসিক এলাকায় একটি কারখানায় চাকরি করেন। 

২৮ ফেব্রুয়ারি বিকালে আব্বাস উদ্দিন ওই পোশাক কর্মীর কক্ষে গিয়ে অজ্ঞাতে ধারণকৃত তার কাপড় পরিবর্তনের নগ্ন ভিডিও দেখিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যায়। 

চাঁদা না পেয়ে সে ওই পোশাককর্মীর ওপর নানাভাবে মানসিক চাপ সৃষ্টি করতে থাকে। একপর্যায়ে ১ মার্চ রাত পৌনে ১২টার দিকে আব্বাস উদ্দিন ওই নগ্ন ভিডিও ক্লিপটি ভুক্তভোগীর স্বামীর (রবিউল ইসলাম রাজু) ই-মেইলে পাঠায়। 

বিষয়টি তার স্বামী জানার পর তাদের মধ্যে সাংসারিক অশান্তি শুরু হয়। গত শুক্রবার রাতে ভুক্তভোগী বাদী হয়ে পশ্চিম থানায় একটি অভিযোগ করেন। 

শনিবার সকালে কলাবাগান লাল মসজিদ বস্তিতে অভিযান চালিয়ে আব্বাস উদ্দিনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম বলেন, থানায় মামলার পর গ্রেফতার আব্বাস উদ্দিনকে (৩৩) গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম